Pixel 7 এবং 6A-এর উপর মিলছে 10,000 টাকার ছাড়! কোথায় এই অফার দিচ্ছে জানেন?

Updated on 28-Feb-2023
HIGHLIGHTS

Pixel 6A এবং Pixel 7 ফোন দুটির উপর Flipkart -এ এখন ব্যাপক ছাড় মিলছে

Pixel 6A ফোনটি এখন Flipkart -এ মাত্র 29,999 টাকায় কেনা যাচ্ছে

অন্যদিকে 50,000 টাকায় Pixel 7 কেনা যাচ্ছে

Google Pixel 6A এবং 7 ফোন দুটির উপর এখন ফাটাফাটি অফার রয়েছে। Flipkart -এ গ্রাহকরা এই ছাড় পাবেন। না এখন Flipkart -এ কোনও সেল চলছে না, তবুও এই 5G ফোন দুটির উপর 10,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যায়। বাজারে এখন এই দুটি ফোনের ক্যামেরাই সেরা। তাই যদি আপনি ফাটাফাটি ক্যামেরা যুক্ত ফোন কিনতে চান এটাই কিন্তু সুযোগ। দেখে নিন কী কী অফার আছে এখন এই ফোন দুটির উপর। 

Pixel 7 এবং 6A এর উপর অফার

Google Pixel 6A ফোনটির দাম Flipkart -এ শুরু হচ্ছে 29,999 টাকা থেকে। এই দামে 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল মিলবে। এই ফোনটি যখন লঞ্চ হয়েছিল তখন সেটির দাম ছিল 40,000 টাকা। আর এখন এটি 30,000 এর কমেই মিলছে। অন্যদিকে Pixel 7 ফোনটির আসল দান 59,999 টাকা। তবে এখন এটার উপর ফ্ল্যাট ডিসকাউন্ট মিলছে 3,000 টাকার। ফলে এই ফোন এখন Flipkart -এ 57,999 টাকা পাওয়া যাচ্ছে। সঙ্গে Axis Bank, American Express, SBI, HDFC, ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে এটিকে কিনলে মিলবে 7,000 টাকা পর্যন্ত ছাড়। ফলে তখন এই ফোনের দাম কমে হবে 50,999 টাকা। 

এখন কি Google Pixel 6A কেনা ঠিক হবে?

হ্যাঁ, একদমই। এটি একটি বেশ ভালো ফোন যেখানে ভালো ক্যামেরা মিলবে। আপনার মোবাইল ফটোগ্রাফির শখ থাকলে এটি আপনাকে সাহায্য করবে। এছাড়া এই ফোনে আছে Google এর ম্যাজিক ইরেজার টুল যা আপনাকে ছবি এডিট করতে ব্যাপক সাহায্য করবে। কম আলোতে এই ফোনে ভালো ছবি তোলা যাবে। এছাড়া এই এই ফোনে আছে 6.14 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে। এখানে মিলবে 60 Hz রিফ্রেশ রেট সহ HDR 10+ সাপোর্ট। একই সঙ্গে 5G পরিষেবা সাপোর্ট করবে এটি। এখানে 4410 mAh ব্যাটারি আছে। তবে এখানে কিন্তু চার্জার পাবেন না। 

ভারতে Google Pixel 7 কি কেনা উচিত?

এই ফোনের পারফরমেন্স বেশ ভালো সঙ্গে দারুন ক্যামেরা আছে। তাই এটি আপনি অবশ্যই কিনতে পারেন। তবে এই ফোনের প্রসেসর কিন্তু অত দ্রুত নয়। যেখানে Snapdragon 8 Gen 2 প্রসেসর রয়েছে সেগুলো অনেক ভালো কাজ করে এগুলোর তুলনায়। তবে এই ফোনের ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট আছে। এটি একটি কোয়াড HD ডিসপ্লে। এছাড়া সুরক্ষার জন্য এখানে আছে কর্নিং গোরিলা গ্লাস ভিকটাস। এই ফোনেও আপনি একাধিক দারুন ফিচার যেমন ম্যাজিক ইরেজার, গুগল রেকর্ডার স্পিকার লেবেল, ইত্যাদির সুবিধা পাবেন। তবে এই ফোনে কোনও হেডফোন জ্যাক নেই এবং চার্জার থাকবে না ফোনের বক্সে। ফলে নেতিবাচক দিক বলতে এই দুটো। এখানে IP68 রেটিং আছে অর্থাৎ এটি জল প্রতিরোধ করতে পারবে। ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :