Google Pixel 7a এর সাথেই একধাপে দাম কমল Pixel 6a ফোনের, 16 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ

Google Pixel 7a এর সাথেই একধাপে দাম কমল Pixel 6a ফোনের, 16 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Pixel 7a ফোনটি লঞ্চ হওয়ার সাথেই Pixel 6a এর দাম একধাক্কায় কমিয়ে দেওয়া হয়েছে

Flipkart সাইটে এই ফোন 27,999 টাকায় লিস্ট করা হয়েছে

Google Pixel 6a ফোনে 6GB পর্যন্ত LPDDR5 RAM সহ 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে

Google তার বার্ষিক Google I/O ইভেন্টে সস্তা দামের Pixel 7a ভারেত বাজারে লঞ্চ করেছে। এই ইভেন্টে গুগলের একাধিক প্রডোক্টও চালু করা হয়েছে। Google Pixel 7a ফোনের বিক্রি Flipkart থেকে শুরু হয়ে গিয়েছে।

Google Pixel 7a ফোনটি 43,999 টাকায় বিক্রি করা হচ্ছে। তবে যদি আপনি বেশি দামের কথা ভেবে এই ফোনটি না কিনতে পারেন, তবে মন খারাপের দরকার নেই। আপনি Google এর গত বছর লঞ্চ হওয়া Pixel 6a ফোনটি অনেকই কম দামে কিনতে পারবেন।

Pixel 7a ফোনটি লঞ্চ হওয়ার সাথেই Pixel 6a এর দাম একধাক্কায় কমিয়ে দেওয়া হয়েছে। তবে এই দামে কী পিক্সেল 6a ফোনটি কেনা ঠিক হবে? আসুন জেনে নেওয়া যাক ফোনে কী কী ফিচার রয়েছে এবং কত দামে কিনতে পারবেন..

Pixel 6a ফোনের নতুন দাম কত

পিক্সেল 6a ফোনটি গত বছর লঞ্চ করা হয়েছিল। ফোনটি ভারতে 43,999 টাকায় লঞ্চ করা হয়েছিল, তবে এখন Flipkart সাইটে এই ফোন 27,999 টাকায় লিস্ট করা হয়েছে। এর মানে হল ফোনের দাম 16,000 টাকার সোজা কমিয়ে দেওয়া হয়েছে। এই দামে Pixel 6a ফোনের 6GB RAM এবং 128GB স্টোরেজ অপশন কেনা যাবে।

কী বিশেষ রয়েছে Pixel 6a ফোনে

Pixel 6a-price-drop

Google Pixel 6a ফোনে 6.1-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে প্যানেল দেওয়া, যার রেজোলিউশন 1080×2400 পিক্সেল রয়েছে। ফোনে অক্টা-কোর Google Tensor প্রসেসর দেওয়া যায়। 

Google Pixel 6a ফোনে 6GB পর্যন্ত LPDDR5 RAM সহ 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনটি Android 12 অপারেটিং সিস্টামে চলে যা স্টক অর্থাৎ এর সাথে কোনো কাস্টম অপারেটিং সিস্টেম নেই।

ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে Google Pixel 6a ফোনে। এর প্রাইমারি লেন্স 12.2 মেগাপিক্সেল এবং এর অ্যাপারচার f/1.7। দ্বিতীয় লেন্সটি 12 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। সেলফির জন্য গুগল এই ফোনে 8 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4410mAh ব্যাটারি রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo