Flipkart Big Billion Days Sale: Pixel 6A এবং Nothing Phone 1-এর উপর থাকছে দারুন ছাড়

Flipkart Big Billion Days Sale: Pixel 6A এবং Nothing Phone 1-এর উপর থাকছে দারুন ছাড়
HIGHLIGHTS

ফ্লিপকার্ট সেলে পিক্সেল 6এ ফোনটি 27,699 টাকায় কিনতে পারবেন গ্রাহকরা

অন্যদিকে নাথিং ফোন 1র দাম হবে 28,999 টাকা

আগামী সপ্তাহ থেকেই চালু হতে চলেছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল

Flipkart এ শীঘ্রই Flipkart Big Billion Days Sale চালু হতে চলেছে। আর এই সেলেই গ্রাহকরা পাবেন ইলেকট্রনিক্স জিনিসের উপর দারুন সব ছাড়। তবে এই সেল কবে থেকে শুরু হবে সেই বিষয়ে এখনই কিছু জানা যায়নি। তবে একটি স্মার্টফোনের ব্র্যান্ড জানিয়েছে আগামী 13 সেপ্টেম্বর থেকে এই সেলটি চালু হতে যাচ্ছে। এবং মনে করা হচ্ছে এই মাসের শেষ অবধি এই সেলটি চলবে। কিন্তু এই সেল শুরু হওয়ার আগেই ফ্লিপকার্টের তরফে একাধিক 5G ফোনের উপর দারুন ছাড় ঘোষণা করা হয়েছে।

এই আসন্ন সেলের লিস্টিং থেকে জানা যাচ্ছে যে Google Pixel 6A ফোনটির উপর দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এই ফোনটি গ্রাহকরা মাত্র 27,699 টাকাতেই কিনতে পারবেন। এই ফোনের আসল দাম 43,999 টাকা, সেখানে বেশ অনেকটাই ছাড় মিলবে এই ফোনের উপর। গ্রাহকরা এই ফোনে পাবেন 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। অর্থাৎ এই সেলে ফোনটির উপর প্রায় 16,300 টাকার ছাড় পাওয়া যাবে। তবে মোটেই ফ্ল্যাট 16,300 টাকার ছাড় মিলবে না হয়তো। যদিও এখনও ফ্লিপকার্ট এর তরফে কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে ব্যাংকের কার্ড, ইত্যাদির উপর এই ছাড় থাকবে।

Nothing Phone 1

অন্যদিকে Nothing Phone 1 এর উপরেও মিলবে দারুন সব ছাড়। এই ফোনটি 28,999 টাকায় পাওয়া যাবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে। বর্তমানে এটি ফ্লিপকার্টে 33,999 টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ গ্রাহকরা এই ফোনের উপর পাবেন 5 হাজার টাকার ছাড়। এবং লিস্টিংয়ের মাধ্যমে জানা গিয়েছে এই ছাড় থাকবে ব্যাংকের কার্ডের উপরেই।

কিন্তু এই ফোন দুটো কেনার আগে মনে রাখবেন গুগল পিক্সেল সিক্স এ এবং নাথিং ফোন 1 এর সঙ্গে কোনও চার্জার পাবেন না। তাই হয় আপনাকে পুরনো চার্জার ব্যবহার করতে হবে বা নতুন চার্জার কিনতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo