Pixel 3 ফোনে ওয়ারলেস চার্জিং ফিচার থাকবে

Updated on 11-Jun-2018
HIGHLIGHTS

এর আগে গুগল এই ফিচারটি 2013 সালে তাদের Nexus 5 স্মার্টফোনে নিয়ে এসেছিল

হাই এন্ড ফ্ল্যাগশিপ ডিভাইসের মাঝে ওয়ারলেস চার্জিং ফিচার এমন একটি ফিচার যা নিচের সেগমেন্টে পাওয়া যায়না। আর এর আগে শেষ 2013সালে গুগলের Nexus 5 স্মার্টফোনে এই ফিচারটি দেখা গেছিল। আর একটি নতুন রিপোর্ট অনুসারে Pixel 3 আর Pisel 3 Xl ফোনটিতে ওয়ারলেস চার্জিং ফিচার থাকতে পারে।

XDA ডেভলাপার্স মেম্বার meraz9000 অনুসারে তারা ওয়ারলেস চার্জিং সাপোর্টের সংকেত পেয়েছে আর এর আগে Pixel 3 XL য়ের লাইভ ছবি দেখা গেছে।

SystemUIGoogle.apk file য়ে খোঁজ করে দেখলে দেখা যাবে যা তা এয়ারমিশানের নতুন সেট পেয়েছে যা DOCk_IDEA আর DOCK_ACTIVEছিল। আর এই কোড “ড্রিমলাইন” নামের অ্যাপের সঙ্গে লিঙ্কি করা সম্ভব কিন্তু তা এই ডিভাইসে নেই। আর তাই মনে হচ্ছে যে এই ফিচারটি সুরক্ষিত আবহাওয়ায় তৈরি করা হচ্ছে।

Meraz9000 য় বলেছে যে এই ডিভাইসটি গ্লাস দিয়ে তৈরি আর এটি টু-টোন ফিনিশ যুক্ত আর এটি আগের পিক্সাল ফোনেও দেখা গেছে। আর এই ডিভাইসের ওপরের অংশ গ্লসি বানানো হচ্ছে আর নিচের দিকে ম্যাট ফিনিস দেওয়া হচ্ছে জার মেটালের মতন লাগবে।

ওয়ারলেস চার্জিং ছাড়া গুগল তাদের থার্ড জেনারেশানের পিক্সাল ফোন অ্যাক্টিভেট এজ দিয়েছে। আর এই ফিচারটি HTCর U11 +আর U12+ য়ে এজ সেন্স নামে রাখা হয়েছে। আর অ্যাক্টিভ এজের মাধ্যমে ইউজার্সরা ফোনের সাইডে স্কিজ করে গুগল অপারেটিং অ্যাসিস্টেন্স লঞ্চ করতে পারে। আর সাইলেন্স কল শুরু করতে পারে। meraz9000 জানিয়েছে যে যখন আমি Pixel 3 Xl কে স্ক্রিজ করেছি তখন ভাইব্রেশান শুরু হয়েছে Pixel 3 Xl কে  Crosshcatch কোডনাম দেওয়া হয়েছে আর বলা হচ্ছে যে Pixel 3 য়ের Blueline কোডনেম দেওয়া হয়েছে।

ভায়াঃ  

Connect On :