ঠান্ডা তাপমাত্রায় Pixel 2 XL র‍্যাপিড চার্জিং বন্ধ করে দেয়

Updated on 21-Feb-2018
HIGHLIGHTS

Pixel 2 XL ইউজার্সরা বলেছেন যে তাপমাত্রা যদি 20 ডিগ্রি সেলসিয়াসের নীচে চলে যায় তবে তাদের দন র‍্যাপিড চার্জিং বন্ধ করে দেয় আর এই ফোনটি তাড়াতাড়ি চার্জ করার জন্য ফোনটি ওয়ার্ম করার উপদেশ দেওয়া হয়েছে

আপনার যদি মনে হয় যে ঠান্ডাতে আপনার Pixel 2 XL ফোনটি আস্তে চার্জ হচ্ছে, তবে আপনি ভুল ভাবছেননা। পিক্সাল ইউজার্সরা লক্ষ্য করেছেন যে কমিউনিটিতে চার্জিং স্পিড কমেছে। এসে গেল আজকের ফ্লিপকার্টের সেরা কিছু স্মার্টফোন

Pixel2 XL ইউজার্সের রিপোর্ট অনুসারে তাপমাত্রা যদি 20 ডিগ্রি সেলসিয়াসের নীচে চলে যায় তবে ফোনটি প্রায়  750mA এ চার্জ হয়। কিন্তু যদি ব্যাটারি 22-23 ডিগ্রি সেলসিয়াসে থাকে তবে ফোনটি 3A হাই স্পিডে চার্জ হয়।

রিপোর্ট অনুসারে গুগল এই ইউজার্সদের ওপর কাজ করছে। আর এক্ষণ ফোনটি তাড়াতাড়ি চার্জ করার জন্য একটি মাত্র উপদেশ দেওয়া হয়েছে তা হল চার্জ করার আগে এটি ওয়ার্ম আপ করা হবে। পিক্সাল ইউজার কমিউনিটির এক জন সদস্য Krzysztof Borczuch লিখেছেন যে, “এক জন ইউজার্স অনুসারে এই উপায়টি গ্রহন করলে ফোনটি তাড়াতাড়ি চার্জ হয়ে যায়। যদি আমার উপদেশ সঠিক হয় তবে আপনার ফোনও এই উপায় অবলম্বন করলে তাড়াতাড়ি চার্জ হয়ে জাওয়া উচিৎ। আপনি আপনার ফোনে কোন ওয়ার্ম স্পেক্সে রেখে ওয়ার্ম করতে পারেন (যেমন আপনার হাত) এই ফোনটি পাওয়ার অফ করে CPU ব্যবহার করে (AR স্টিকার্স সহজেই ব্যাটারি ওয়ার্ম আপ করতে পারবেন)’।

ফোনে গুগল কোয়াল্কমের কুইক চার্জ প্রযুক্তির ফলে USB-C পাওয়ার ডেলিভারির ব্যবহার করা যায় আর এই এই সমস্যার কারনে হতে পারে।

Connect On :