পুজোর আগে ‘পেটিএম গোল্ড ব্যাক’ য়ের দারুন সুযোগ! আমাদের জানান নিজের পছন্দ, আর পান দারুন অফার

পুজোর আগে ‘পেটিএম গোল্ড ব্যাক’ য়ের দারুন সুযোগ! আমাদের জানান নিজের পছন্দ, আর পান দারুন অফার
HIGHLIGHTS

পেটিএমমলে 9তারিখ থেকে শুরু হতে চলা এই সেল চলবে 15 অক্টোবর পর্যন্ত, আর এই সেল শুরুর আগেই আমাদের নিজদের পছন্দের কথা জানান, আর ডিলের ডিটেল সেল শুরুর আগেই আমরা আপনাদের কাছে পৌঁছে দেব

সামনে পুজো আর পুজোর গুরুত্বপূর্ণ অংশ আমাদের কাছে বাকি অনেক কিছুর সঙ্গে অবশ্যই পুজোর শপিং। আর আজ পুজোর আগের শেষ শনিবার। আমরা সারা বছরে যতই কেনাকাটা করিনা কেন এই সময়ে আমরা আমাদের বা প্রিয়জনদের জন্য কিছু না কিনে থাকিনা। আর পুজোর শপিং যেমন সুরু হয়ে যায় অনেক আগে থেকেই তেমনি শেষ বেলার কেনাকাটার রেস দেখা যায় শেষ শনি রবি বারে।

আর আজকে আমরা পেটিএম মলে 9ই অক্টোবর থেকে শুরু হতে চলা এই সেলের বিষয়ে বলব। এই সেল 9 তারিখ থেকে শুরু হয়ে চলবে 15 ই অক্টোবর পর্যন্ত। আর এবারের এই স্পেশাল ক্যাশব্যাকের সঙ্গে থাকছে গোল্ড কয়েন জেতার সুযোগও। আর তা হলে আর দেরি কিসের আমাদের এই আর্টিকেলে দেওয়া লিঙ্কে ক্লিক করে নিজেদের নাম ও অন্যান্য ডিটেলসের সঙ্গে নিজেদের পছন্দের ডিভাইসের বিষয়েও জানান আর আমরা সেই মতন আপনাদের কাছে পৌঁছে দেব আপনাদের পছন্দের ডিলের খবরাখবর।

আর শুধু তাই না পুজোর শপিংয়ের পরেও ভাইফোটার ছোটখাট কেনাকাটা চলতেই থাকে। আর অনেক সময়েই হয়ত এই ব্যাস্ততার সময়ে বাজারে গিয়ে নিজের পছন্দের জিনিস কেনা সম্ভব হয়ে ওঠেনা। আর তাই আমাদের শেষ মুহূর্তের বাজার আর ভিরের হাত থেকে সময় বাচিয়ে বাজার করার অন্যতম সেরা হাতিয়ার হয়ে উঠে আসছে বিভিন্ন অনলাইন শপিং পোর্টাল গুলি। আর এই উৎসবের মরসুমের কথা মাথায় রেখেই এরা বিভিন্ন স্পেশাল সেল নিয়ে আসে।

আর আজকে আমরা তেমনি একটি স্পেশাল সেলের কথা বলব। তবে শুধু তাই না এর সঙ্গে থাকছে আরও কিছু বেশি, একটু অন্যরকম ব্যাপারও। ভাবছেন সেটা কী? আসলে আজকে আমাদের এই আর্টিকেলের মাঝে আপনারা আপনাদের নিজেদের পছন্দের ফোন বা অন্য কোন গ্যাজেট যা আপনাদের পছন্দ তা আমাদের জানাতে পারবেন। আর শুধু তাই না এই স্পেশাল সেল সুরু হওয়ার আগে আপনাদের দেওয়া সেই ডিটেল অনুসারে আমরা আপনাদের পছন্দের ডিলের ডিটেল আপনাদের কাছে পাঠিয়ে দেব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo