স্মার্টফোনের স্মার্ট ডিল নিয়ে হাজির পেটিএম

স্মার্টফোনের স্মার্ট ডিল নিয়ে হাজির পেটিএম
HIGHLIGHTS

পেটিএমে স্মার্টফোনের ডিল

প্রোমোকোডের সুযোগ ও পাবেন

আপনারা যদি একটি ভাল স্মার্টফোন কিনতে চান তবে আজকে আপনাদের কাছে সেই নিয়ে একটি দারুন অফার এসেছে। আজকে আপনারা এখানে মানে পেটিএম মলে দারুন স্মার্টফোনের ডিল পাবেন। এখানে আপনারা পেটিএমের প্রোমোকোডের সুযোগও পাবেন। এই তালিকায় আছে আইফোনও।

Vivo Y15

আপনারা আজকে এই ভিভো ফোনটি এখানে মাত্র 12,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে কিনতে পারবেন। আর প্রোমোডের মাধ্যমে কিনলে এটি আরও কমে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Vivo V15 6 GB 

আপনারা এই ভিভোফোনটি এখানে মাত্র 15,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 26,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা 64GB তে কিনতে পারবেন। আর প্রোমোডের মাধ্যমে কিনলে এটি আরও কমে কেনা যাবে। এখান থেকে কিনুন।

OPPO F11 Pro

আপনারা এই ওপ্পোফোনটি এখানে মাত্র 20,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 28,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি অরোরা গ্রিন কালারে কেনা যাবে। আর প্রোমোডের মাধ্যমে কিনলে এটি আরও কমে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Redmi Note 7 Pro

আপনারা এই রেডমি ফোনটি এখানে মাত্র 14,332 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে এই দামে 4GB/64GB তে কিনতে পারবেন। প্রোমোডের মাধ্যমে কিনলে এটি আরও কমে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Apple iPhone 7

আপনারা এই আইফোনটি এখানে মাত্র 29,999 টাকায় কিনতে পারবেন। আর সাইতে এর আসল দাম 39,900 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা পেটিএমের প্রোমোকোডের আরও কমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo