Xiaomi র পরবর্তী Black Shark ফোন ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পারে

Updated on 29-Mar-2019
HIGHLIGHTS

Xiaomi র পরবর্তী গেমিং ফোন Black Shark ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পারে আর এই ফোনের ডিজাইন এর আগের গেমিং ফোনের মতন হতে পারে

হাইলাইট

  • চিনের সবে Black Shark 2 ফোনটি লঞ্চ হয়েছে
  • শাওমি তাদের পেটেন্ট ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপের কথা জানিয়েছে
  • 3D ফটোগ্রাফির জন্য এই ফোনে TOF 3D ক্যামেরা লেন্স থাকতে পারে

 

সম্প্রতি Xioami তাদের Black Shark 2 ফোনটি চিনে লঞ্চ করেছে। আর এবার এই ফোনটি আল ডিসপ্লে ডিজাইন আর ট্রিপ্লে রেয়ার ক্যামেরার সঙ্গে আসতে পারে। চিনের কোম্পানি অনুসারে এই ফোনটির জন্য গত বছর পেটেন্ট ফাইল করা হ্যেছি। Xiaomi 2018 র ডিসেম্বরে গ্লোবাল ডিজাইন ডেটাবেস অফ দ্যা WIPO( ওয়ার্ল্ড ইন্টেলুয়েকচাল প্রপার্টি অফিস) য়ে একটি পেটেন্ট ফাইল করেছিল যা 19 মার্চ 2019 য়ে পাবলিশ করা হয়।

LetsGoDigital য়ের রিপোর্ট অনুসারে 48 টির বেশি স্কেচ পেটেন্ট আছে আর যা টেক্সট “the name of this design product: mobile phone (Sky) দেওয়া হয়েছে। এর থেকে জানা গেছে যে পরবর্তী Black Shakr গেমিং ফোনের নাম Sky হতে পারে। আর এর সঙ্গে Black Shark Skywalker নামের একটি ডিভাইস Geekbench য়ে দেখা গেছে।

আর আমরা যদি এই ডিভাইসের ক্যামেরার বিষয়ে বলি তবে এই আপকামিং ফোনটিতে তিনটি রেয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। আর এতে টাইনি বা একটু ছোট নচ থাকতে পারে। রিপোর্ট অনুসারে ব্ল্যাক শার্কে আলাদা ToF 3D ক্যামেরা লেন্স 3D ফটো গ্রাফি আর AR অ্যাপ দেওয়া হতে পারে। Black Shark 2 য়ের বিষয়ে বল্লে এই ফোনের Liquid Cool 3.9 প্রযুক্তি, ট্রু ভিউ ডিসপ্লে, একটি ম্যাগিজ প্রেস প্রেশার সেন্সার প্রযুক্তি আর অনেক ফিচার্স আছে। আর এই ডিভাইসে আপনারা একটি 6.39 ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে আছে এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 । আর এর সঙ্গে এই গেমিং ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে অ্যাড্রিনো 640 GPU আছে। আর এই ফোনে 12GB র‍্যাম/256GB অনবোর্ড স্টোরেজ আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 48+12 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে যা 2x অপ্টিকাল জুম সাপোর্ট করে। সেলফি নেওয়ার জন্য এই ফোনে 20MP ফ্রন্ট সেন্সার f/2.0 অ্যাপার্চার থাকবে। আর এর সঙ্গে 4,000mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :