Panasonic তাদের পরবর্তী নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ভারতে 4 অক্টোবড় লঞ্চ করতে পারে

Updated on 25-Sep-2018
HIGHLIGHTS

জাপানের স্মার্টফোন তৈরির কোম্পানি Panasonic ভারতে খুব তাড়াতাড়ি তাদের দুটি নতুন মোবাইল ফোন লঞ্চ করতে পারে। আর কোম্পানির তরফে এই স্মার্টফোন দুটিকে ভারতের বাজারে লঞ্চ করা হবে

Panasonic ভারতে অনেক স্মার্টফোনই এর মধ্যে নিয়ে এসেছে তবে ভারতে কোম্পানির অন্যান্য প্রোডাক্ট বেশি বিক্রি হয়ে থাকে। তবে এবার Panasonic খুব তাড়াতাড়ি ভারতে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনতে চলেছে। আগামী 4 অক্টোবড় ভারতে তাদের কিছু স্মার্টফোন লঞ্চ হতে চলেছে বলে জানা গেছে।

আমরা যদি IANS আর টেলিকম টকের একটি খবর দেখি তবে এই বিষয়ে জানা যাবে। আর এছারফা কোম্পানি এই ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানোও শুরু করে দিয়েছে। আর জানা যাচ্ছে যে প্যানাসনিকের স্মার্টফোনে ওয়ারলেস চার্জিং আর মেটাল বডি থাকবে।

সম্প্রতি কোম্পানি তাদের P সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। আর এই ডিভাইসটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই লিডিং স্টোরে পাওয়া যাচ্ছিল। আর এউ ফোনে একটি 5ইঞ্চির HD 2.5D কার্ভড গ্লাস আছে আর এটি অ্যান্ড্রয়েদ নোয়াগট 7.0 তে চলে। আর এই ফোনটি মিডিয়াটেক MT6737 প্রসেসার যুক্ত। আর এই ফোনের কল্ক স্পিড 1.2GHz আর এর র‍্যাম 1GB।

এই ফোনটির ক্যামেরা আর অন্যান্য ফিচার্সের বিষয়টিও একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে একটি 5MP র রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে আর এর ফ্রন্টেও একটি 5MP র ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে আছে।

আর এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 16GB। আর এই ফোনটির স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128Gb পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনটিতে একটি 2,400mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

ওপরের ছবিটি কাল্পনিক

Connect On :