1.5 লাখের বেশি Xiaomi Redmi Y1 আর Y1 Lite স্মার্টফোন দুটি মাত্র 3 মিনিটে বিক্রি হয়েছে

1.5 লাখের বেশি Xiaomi Redmi Y1 আর Y1 Lite স্মার্টফোন দুটি মাত্র 3 মিনিটে বিক্রি হয়েছে
HIGHLIGHTS

সাওমির দুটি স্মার্টফোন গোল্ড আর ডার্ক গ্রে কালার অপশানে পাওয়া যায়

Xiaomi Redmi Y1 আর Y1 Lite স্মার্টফোন দুটির সেল ৮ নভেম্বর দুপুর ১২ টায় Mi.com আর অ্যামাজনে শুরু হয়েছিল। আর এই সেলের পরে কোম্পানির দাবি যে তারা এই ডিভাইসদুটির 1.5 লাখের বশি ইউনিট মাত্র 3 মিনিটে বিক্রি করেছে। এই স্মার্টফোন দুটির পরবর্তী সেল ১৫ নভেম্বরে হবে। Redmi Y1 এর 3GB র‍্যাম ভারিয়েন্টের দাম Rs 8,999। এই দুটি স্মার্টফোন গোল্ড আর ডার্ক গ্রে কালার অপশানে কিনতে পাওয়া যাবে।

Xiaomi’র ইন্ডিয়ান হেড আর ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন তার টুইটার হ্যান্ডেলে এই বিষয়টি জানিয়েছেন। 

দুটি ফোনই প্লাস্টিক বিল্ডের আর এর টপে মেটাল ফিনিশিং দেওয়া হয়েছে। Xiaomi रेडमी Y1 কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 SoC যুক্ত। আর এর র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB’র আর এর অন্য ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত।

এই ডিভাইসটির ব্যাটারি 3080mAh এর যা অন্যান্য রেডমি ফোনের তুলনায় তেমন বড় নয় তেব এই ফোনটির বৈশিষ্ট্য এর 16MP’র ফ্রন্ট ক্যামেরা আর এই ক্যামেরার বিষয়ে কোম্পানির দাবি এই যে এই ক্যামেরা দিয়ে খুব ভাল সেলফি নেওয়া যায়। এই ফোনটির রেয়ার ক্যামেরা PDAF আর HDR সাপোর্ট করে যা 13MP’র। সাওমি রেডমি Y1 লাইট স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 SoC যুক্ত যা সাওমি রেডমি 4A ফোনটিতে আগে ব্যবহার করা হয়েছে। কোম্পানির দাবি এই যে 7000 টাকার বাজেটে বড় স্ক্রিনের কোন ভাল ফোন নেই আর রেডমি Y1লাইট এই অভাব পূরণ করার জন্য নিয়ে আসা হয়েছে। 

এই ফোনটিও রেডমি Y1 এর মতন 5.5 ইঞ্চির 720p ডিসপ্লে যুক্ত। ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র স্টোরেজ দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যায়। এই ডিভাইসের রেয়ার ক্যামেরা 13MP’র আর এর ব্যাটারি 3080mAh এর। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo