UNSC র ঘটনার পড়ে চিনা স্মার্টফোন ব্যান্ড করা উচিৎ কিনা এই বিষয়ে আমাদের সোশাল মিডিয়ার পোল শেষ হতে চলেছে

UNSC র ঘটনার পড়ে চিনা স্মার্টফোন ব্যান্ড করা উচিৎ কিনা এই বিষয়ে আমাদের সোশাল মিডিয়ার পোল শেষ হতে চলেছে
HIGHLIGHTS

আমাদের ফেসবুক আর টুইটারের পোল এই সপ্তাহে শেষ হবে

হাইলাইট

  • আমরা ডিজিটে #BoycottChinese Product নামের একটি পোল করেছিলাম
  • আমরা আমাদের পাঠকদের জিজ্ঞেস করি যে UNSC র ঘটনার পরে আপনাদের স্মার্টফোন কেনার ঘটনায় প্রভাব পরবে কিনা
  • এই বিষয়ে আমাদের পোল আর কিছু দিনের মধ্যে শেষ হবে

 

আমরা ডিজিট বাংলায়র টুইটার আর ফেসবুক পেজে একটি পোল করি। এই পোলে আমরা আমাদের পাঠকদের কাছ থেকে জানতে চাই যে সম্প্রতি UN সেকেটারি কাউন্সিলের চিনের জইশে মহম্মদের মাসুদ আজহারে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী চিহ্নিত করনের ঘটার সিদ্ধান্তের ঘটনার পরে আপনাদের মানে আমাদের পাঠকদের স্মার্টফোন বা গ্যাজেট কেনার বিষয়ে চিনা প্রোডাক্ট নিয়ে কি মত। আর আমাদের এই পোল ফেসবুক আর টুইটারে আরও চারদিন মতন আছে।

আমরা আমাদের পাঠকদের কাছে জানতে চাই যে, #BoycottChineseProducts: চিনের মাসুদ আজাহারের বিষয়ে মন্তব্যের পরে চিনা ব্র্যান্ডের স্মার্টফোন কেনা নিয়ে আপনাদের কী মত? আমরা এখানে ফেসবুকে এর মধ্যে মোট 1হাজার ভোট পেয়েছি আর সেখানে 800র বেশি মানুষ নাতে ও 160 জন মতন মানুষ হ্যাঁ তে ভোট দিয়েছেন। এই ফেসবুক পোলে আপনারা এখনও নিজেদের ভোট দিতে পারবেন। আর টুইটারেও আমরা এখনও পর্যন্ত বেশির ভাগ ভোট না তেই পেয়েছি।

এর মধ্যে ভারতের অনেক টুইটার ইউসার নিজদের টুইটের মাধ্যমে জানিয়েছে যে ভারতের চিনা কোম্পানির স্মার্টফোন বয়কট করা হোক। এই সময়ে ভারতে Xiaomi, Huawei, OnePlus, Vivo, আর  Oppoর মতন একাধিক চিনা ব্র্যান্ডের স্মার্টফোন আছে যা এই সময়ে দেশের সেরা বিক্রিত স্মার্টফোনের মধ্যে আছে। আসলে এই সময়ে ভারতের স্মার্টফোন বাজারের 60% চিনা ফোনের হাতে। আর এর সঙ্গে ভারতে নিয়মিত দরকারি ইলেক্ট্রনিক জিনিসও চিন থেকে আমদানি করা হয়।

আমাদের টুইটার আর ফেসবুক পোল আরও কিছু দিন থাকবে। আর আপনারা আমাদের আপনাদের মতামত এই দুই জায়গার পোলে দিতে পারেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo