OPPO র পেটেন্ট থেকে নতুন পপ আপ ডিসপ্লের সাইড স্লাইডার ফোন দেখা গেছে..

Updated on 05-Apr-2019
HIGHLIGHTS

OPPO তাদের FindX মোবাইল ফোনটি গত বছর লঞ্চ করেছিল আর এবার একটি নতুন পেটেন্ট সামনে এসেছে আর যা একটি পপ আপ আর সাইড স্লাইডার ডিজাইন যুক্ত হবে

OPPO তাদের FindX মোবাইল ফোনটি গত বছর লঞ্চ করেছিল আর এবার একটি নতুন পেটেন্ট সামনে এসেছে আর যা একটি পপ আপ আর সাইড স্লাইডার ডিজাইন যুক্ত হবে। আর এই মডেলটি দেখা গেছে এর মাধ্যমে একটি স্লাইডিং সিস্টেম সেকেন্ড ডিসপ্লে হিসাবে দেখা গেছে। আর এটি Find X য়ের থেকে অনেকটাই আলাদা। তবে এটি দেখতে Vivo র পপ আপ সেলফি ক্যামেরার মতন মনে হচ্ছে।

Lets GO Digital রিপোর্টে বলেছে যে Oppo 29 জানুয়ারি একটি পেটেন্ট পাবলিশ করেছিল, আর দুটি ডিসপ্লে এক সঙ্গে আসবে। এই ফোনে আপনারা সাইড স্লাইডার ডিজাইন দেখতে পারবেন। তবে এতে আপনারা ফোল্ডেবেল ফোর্ম ফ্যাক্টার দেখতে পারবেন আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই পেটেন্ট 2018 র এপ্রিলে ফাইল করা হয়েছিল।

আমরা যদি এই ইমেজটি দেখি তবে আপনাদের বলে রাখি যে এতে সাইড স্লাইডার পপ আপ ডিসপ্লে দেখা যাবে, আর এটি অনেকটা Vivo V15 Pro ফোনের মতন পপ আপের মতন সেলফি ক্যামেরা হবে। আর এই ফোনে আপনারা একটি স্ক্রিন পাবেন যা সেকেন্ডারি ডিসপ্লের হোল্ড যুক্ত।

দেখতে হবে যে কোন OPPO ফোনে এই ধরনের নতুন ডিসপ্লে দেওয়া হবে। আর এও হতে পারে যে এই ফোনে সেকেন্ডারি ডিসপ্লে একটি নোটিফিকেশান ডিসপ্লে হিসাবে আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :