Oppo র নতুন স্মার্টফোন সিরিজ ‘Reno’ র কথা ঘোষনা করেছে, 10 এপ্রিল লঞ্চ হতে পারে

Updated on 11-Mar-2019
HIGHLIGHTS

চিনের স্মার্টফোন কোম্পানি Oppo সম্প্রতি ভারতের বাজারে তাদের দুটি নতুন স্মার্টফোন Oppo F11 Pro আর Oppo F11 লঞ্চ করেছে

ভারতে সম্প্রতি চিনের স্মার্টফোন কোম্পানি Oppo তাদের দুটি স্মার্টফোন লঞ্চ করেছে এই ফোন গুলি হল Oppo F11 Pro আর Oppo F11। আর এই দুটি স্মার্টফোন চিনে আগেই লঞ্চ হয়েছিল। আর এবার এই ফোনগুলি ভারতে লঞ্চ হওয়ার পরে জানা গেছে যে কোম্পানি ত্রাদের নতুন “Reno” সিরিজের ফোন লঞ্চ করবে। এটি OPPO র নতুন সাব ব্র্যান্ড হবে, যাতে কোম্পানি আরও অনেক স্মার্টফোন নিয়ে আসবে।

Oppo Reno সিরিজ

তবে এখনও এই সিরিজের বিষয়ে বেশি কিছু জানা যায়নি আর এও বলা যায় যে এই ফোনটি আপাতত চিনে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে এই সিরিজের বিষয়ে বেশি কিছু জানা যায়নি। তবে বলা হচ্ছে যে 10 এপ্রিল এই ফোনটি লঞ্চ করা হবে।

এই ব্র্যান্ডটি দেখে মনে হচ্ছে যে কোম্পানি তাদের এই সিরিজটি মানে Oppo Reno সিরিজকে চিনা যুবকদের জন্য লঞ্চ করেছেন। আর আপনাদের বলে রাখি যে এই সিরিজ সবার আগে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট Shen Yiren তাঁর অফিসিয়াল ওয়েবো পেজে জানান। আর এই পোস্টটি ওপ্পোর অফিসিয়াল পেজে দেওয়া হয়েছে।

একটি অফিসিয়াল পেযে Reno র বিষয়ে বলা হয়েছে। তবে এখনই বিষয়ে বেশি কিছু জানা যায়নি। তবে এই সাব ব্র্যান্ডে খুব তাড়াতাড়ি নতুন ফোন লঞ্চ করা শুরু হবে।

আমরা যদি Shen Yiren য়ের থেকে পাওয়া খবরটি দেখি তবে কোম্পানি একটি ফ্ল্যাগশিপ গ্রেড স্মার্টফোনের ওপরে কাজ করছে, আর Oppo Find Z য়ের মতন এই ফোনটি হতে পারে। আর আমরা যদি Oppo Find Z য়ের বিষয়ে বলি তবে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে, আর এই ফোনে 48MP ক্যামেরা 10x hybrid জুমের সঙ্গে দেখা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :