OPPO RENO 2Z ফোন লঞ্চ হওয়ার আগেই ফোনের লাইভ ছবি দেখা গেছে

OPPO RENO 2Z ফোন লঞ্চ হওয়ার আগেই ফোনের লাইভ ছবি দেখা গেছে
HIGHLIGHTS

ফোনে কোয়াড ক্যামেরা আছে

ফোনে স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার আর 8GB র‍্যাম থাকতে পারে

Oppo 28 আগস্ট তাদের নতুন Reno 2 ফোন লঞ্চ করবে আর মনে করা হচ্ছে এই সিরিজের ফোনে মোট তিনটি ফোন থাকবে। এই তিনটি ফোন Oppo Reno2, Oppo Reno2Z আর Oppo Reno2Fহতে পারে। কোম্পানি গত সপ্তাহে পরবর্তী ওপ্পো রেনো 2 ফোনের মেন স্পেক্স বলেছিল। আর এবার জানা গেছে যে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার, 8GB র‍্যাম আর VOCC 3.0 ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি থাকবে।

লঞ্চের কয়েকদিন আগে Oppo Reno 2Z ফোনের ছবি অনলাইনে এসেছে। 91Mobiles এই লিক হওয়া ছবিতে দেখা গেছে ফুল স্ক্রিন ডিজাইন আর ভার্টিকাল কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। Reno 2Z ফোন আগের রেনো ফোনের মতন শার্ক ফিন পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত নয়, তবে এই ফোনে কোম্পানি পপ আপ সেলফি ক্যামেরা দেবে। Oppo Reno 2Z ফোনের স্পেসিফিকেশান কিছু ক্ষণ আগে লিক হয়েছে।

Oppo Reno 2Z ফোনের স্পেসিফিকেশান

এর আগের রিপোর্ট অনুসারে এই Reno 2Z ফোনে 6.53 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর এই ফোনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হবে আর ফোনে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এই ফোনে মিডিয়াটেক হেলিও P90 থাকতে পারে আর এই ফোনে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ থাকতে পারে।

এই Reno 2Z ফোনে আপনারা ক্যামেরাতে একটি 48MP র Sony IMX586 প্রাইমারি সেন্সার আর একটি 8Mp র আল্ট্রা ওয়াইড লেন্স আর 2মেগাকপিক্সালের পোট্রেড শটের ক্যামেরা থাকবে। আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা থাকতে পারে। এছাড়া এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি থাকবে যা VOCC3.0 ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনটি 25,000 টাকা দামের মধ্যে আসতে পারে।

সোর্সঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo