লঞ্চের আগে TENAA তে OPPO RENO 2 দেখা গেছে

লঞ্চের আগে TENAA তে OPPO RENO 2 দেখা গেছে
HIGHLIGHTS

28 আগস্ট ভারতে লঞ্চ হবে ফোনটি

ফোনে থাকবে AMOLED ডিসপ্লে

সম্প্রতি ওপ্পোর লেটেস্ট ফোন Oppo Reno 2, 20X zoom দুটি কে TENAA তে দেখা গেছে। TENAA তে লিস্ট করা নতুন ওপ্পো ফোনের মডেল নাম্বার PCKM00 আর PCKT00 রাখা হয়েছে। আর মনে করা হচ্ছে যে এই দুটিই Oppo Reno 2 ফোনের দুটি ভেরিয়েন্ট।

আর এই লিস্টিং অনুসারে এই ডিভাইসে কোয়াড ক্যামেরা আর অক্টা কোর প্রসেসার থাকতে পারে। আর এর আগেই কোম্পানি ভারতে Reno 2 ফোনের লঞ্চের বিষয়ে জানিয়েছে। আর এই ফোনটি Oppo Reno 10X Zoom য়ের আপগ্রেটেড ভার্সান হবে বলে জানানো হচ্ছে। আর রিপোর্ট অনুসারে ওপ্পো Reno 2 ফোনটি ভারতে 28 আগস্ট লঞ্চ করা হবে।

Oppo Reno 2 ফোনে আপনারা 20X জুম সাপোর্ট পাবেন আর এর সঙ্গে এই ফোনের দুটি মডেল নাম্বার থেকে মনে করা হচ্ছে যে এই দুই ফোনের দুটি স্টোরেজ ভেরিয়েন্ট থাকবে।

Oppo Reno 2 ফোনের আনুমানিক দাম

এমনিতে TENAA লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পেতে পারেন। আর এই ফোনটি কিছু রিপোর্ট অনুসারে 128GB আর256GB স্টোরেজ ভেরিয়েন্টে আসবে। আর অন্য কিছু রিপোর্ট অনুসারে এই ফোনে শুধু 128GB স্টোরেজ ভেরিয়েন্ট থাকবে।

এই ডিভাইসে মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট থাকবে। আর এই ফোনে আপনারা একটি 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পেতে পারেন। আর এই ফোনে এর সঙ্গে AMOLED ডিসপ্লে থাকতে পারে।

ফোনে আপনারা কোয়াড রেয়ার ক্যামেরা পেতে পারেন যা 48MP+13MP+8MP+2MP র হতে পারে। আর এই ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরার সঙ্গে 3,915 mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo