ANTUTU তে OPPO REENO 2 স্পট করা হয়েছে ভিডিও টিজার সামনে এল

ANTUTU তে OPPO REENO 2 স্পট করা হয়েছে ভিডিও টিজার সামনে এল
HIGHLIGHTS

Oppo Reno2 AnTuTu তে স্পট হয়েছে

এই ফোনটি ভারতে 28 আগস্ট লঞ্চ করা হবে

এই ফোনের টিজার থেকে ফোনের বিষয়ে জানা গেছে

ওপ্পো তাদের Reno 2 ফোনটি লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটি ভারতে 28 আগস্ট লঞ্চ করা হবে। আর কোম্পানি এই ফোনের একটি টিজার নিয়ে এসেছে। আর এখানে জানা গেছে যে এই Oppo Reno 2 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার থাকবে আর এই ফোনটিতে আপনারা 8GB র‍্যামের সঙ্গে 256GB র স্টোরেজ পাবেন।

আর এর মধ্যে এই ফোনের বিষয়ে কিছু খবর অনলাইনে লিক হয়েছে। এই ফোনের কিছু ছবি AnTuTu লিস্টিংয়ে স্পট করা হয়েছে। এই বিষয়ে গিজমো চায়নার একটি রিপোর্ট থেকে জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই টিজারটি একটি ভিডিও টিজার আর এটি ওয়েবোতে দেখা গেছে।

AuTuTu লিস্টিংইয়ে OPPO PCKM00স্মার্টফোন একে  Oppo Reno2 বলা হচ্ছে আর এটি সেখানে স্পট করা হয়েছে। আর বেঞ্চমার্ক টেস্টে এই ফোনটি 259109 স্কোর করেছে আর এই স্কোর রেডমি K20 র থেকে একটু বেশি। আর এটি স্ন্যাপড্র্যাগন 730 যুক্ত, আর এর স্কোর ছিল 218,625 । আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে এসেছে। আর এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার আর 8GB/128GB র সঙ্গে আসতে পারে।

কোম্পানি এই ফোনের স্পেক্স এর আগেই জানিয়েছে আর ভিডিও টিজার থেকে জানা গেছে যে ওপ্পোর ওয়েবো পোস্টে তা দেখা গেছে। আর এর থেকে জানা গেছে যে এই ফোনে ওয়ারলেস নয়েস ক্যান্সেলেশান হেডফোন লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে রেনো 2 ফোনটি ওসান হার্ট আর মিস্টি পাউডার কালারে চিনে লঞ্চ করা হবে।

আর লিক ছবিতে  Slashleaks যা লিক করেছে সেটি Oppo Reno 2 হতে পারে। আর এই ফোনটি ওপ্পো রেনো কোয়াড ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশের সঙ্গে আসতে পারে আর এই ফোনে ওপ্পো লোগোও থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo