Oppo Reno ফোনের লঞ্চ ডেট জানা গেছে। এই ডিভাইসের বিষয়ে এখনও পর্যন্ত যা যা জানা গেছে সেই সব কিছু জানুন

Updated on 08-Apr-2019
HIGHLIGHTS

ওপ্পোর রেনো ফোনের লঞ্চ ডেট জানা গেছে

চিনে এই ফোনটি 10 এপ্রিল লঞ্চ হবে

Oppo Reno ফোনটি 24 এপ্রিল গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হবে আর চিনে এই ডিভাইসটি 10 এপ্রিল লঞ্চ করা হবে

পরবর্তী Oppo Reno স্মার্টফোনের বিষয়ে বিগত বেশ কিছু সময় ধরে অনেক গুজব এসেছগে। আর এই ডিভাইসটির বিষয়ে আশা লিক অনুসারে এই ডিভাইসে কি থাকবে তা অনুমান করা হচ্ছে। এই ডিভাইসটি 10 এপ্রিল চিনে লচন করা হবে আর এবার এই ডিভাইসটির গ্লোবাল লঞ্চের বিষয়েও জানা গেছে।

Oppo র এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি 10 এপ্রিল চিনে লঞ্চ করা হবে আর এর পরে এই ফোনটিকে কোম্পানি 24 এপ্রিল গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে। Oppo তাদের একটি ইভেন্ট সুজারল্যান্ডের জুরিখে দুপুর 2 টোর সময়ে (5.30PM) য়ে লঞ্চ করা হবে।

আর এবার একটি লিক থেকে জানা গেছে যে Opoo Reno ফোনটি একটি ফ্ল্যাগশিপ ডিভাইস হবে আর এই ফোনটি প্রথম ডিভাইস হবে যা 5G সাপোর্ট করবে। আর এই ডিভাইসটিতে OPPO র লেটেস্ট 10X জুম ফিচার দেওয়া হবে যা MWC 2019 য়ে দেখা গেছিল।

এই ডিভাইসে ফুল স্ক্রিন ডিসপ্লে আছে আর এর স্ক্রিন টু বডি রেশিও 91% হবে। আর এর পপ আপ সেলফি ক্যামেরাতে পরিবর্তন দেখা যেতে পারে আর রেন্ডার অনুসারে এটি Sharkfin’  ডিজাইনের সঙ্গে আসবে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট থাকবে বলে মনে করা হচ্ছে আর এই ডিভাইসটি কপার বিউটি লিকুইড কুলিং প্রযুক্তির সঙ্গে আসবে।

এই Oppo Reno ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে আর আশা করা হচ্ছে যে এতে একটি 48MP ক্যামেরা Sony IMX586 সেন্সার যুক্ত হবে আর অন্যটি 8MP র সুপার ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার হবে আর তৃতীয়টি 13MP র পেরিস্কোপ লেন্স হবে।

এই হাই এন্ড ডিভাইসে কোম্পানি VOOC 3.0 সুপার ফাস্ট চার্জিং দেবে। আর সম্প্রতি একটি রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসে চারটি রঙ্গ থাকবে –সি গ্রিন,মিডনাইট ব্ল্যাক, পিঙ্ক আর নেবুলা পার্পেল লঞ্চ করা হবে। আর এই ডিভাইসের নীচের ভার্সানটি OPPO RENOP Lite নামে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :