Oppo Reno ফোনের রেন্ডার থেকে কনফার্ম হওয়া গেছে যে ফোনে নচ থাকবেনা

Oppo Reno ফোনের রেন্ডার থেকে কনফার্ম হওয়া গেছে যে ফোনে নচ  থাকবেনা
HIGHLIGHTS

Oppo Reno মোবাইল ফোনটির বিষয়ে ইন্টারনেটে রেন্ডার দেখা গেছে, আর এর মাধ্যমে এই ফোনে যে কোন নচ থাকবে না তা নিশ্চিত হওয়া গেছে

Oppo Reno মোবাইল ফোনটিকে নিয়ে ইন্টারনেটে নতুন রেন্ডা দেখা গেছে। আর এর মাধ্যমে এই ফোনটি যে নচলেস ডিসপ্লের সঙ্গে আসবে সেই বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। আর এছাড়া এই ফোনের রেন্ডারটি ভাল করে দেখা যাবে। আর এই রেন্ডারের কিছু ছবি থেকে জানা গেছে যে ফোনটিতে কোন নচ থাকবেনা।

আপনাদের বলে রাখি যে এই ফোনটিতে আপনারা সব থেকে ছোট বেজেল পাবেন। আর এটি চিনে একটি থিক ভাবে দেখা গেছে। আর এই ফোনের এর আগের লিক থেকে জানা গেছিল যে এই ফোনে আপনারা এমন কিছু পাবেন না। আর এছাড়া এই ফোনে আপনারা একটি রেন্ডার অনুসারে পপ আপ ক্যামেরা পাবেন। আর এই ফোনর এই রেন্ডার থেকে এরকম কিছু জানা যায়নি। আর আমরা যদি এই ফোনের এর আগের লিকের বিষয়ে বলি তবে সেখানে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা পপ আপ ক্যামেরা হবে বলা হয়েছিল।

এই রেন্ডারের লিক ছবি থেকে জানা গেছে যে এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশ পাবেন। আর এতে আপনারা একটি 48MOP র 10x অপ্টিকাল জুম পাবেন। আর এছাড়া এই ফোনে OPPO র ব্র্যান্ডিং দেখা যেতে পারে। আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ইন ডিসপ্লেতে পেতে পারেন।

এই রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনে আপনারা চারটি রঙে পাবেন আর কিছু দিন আগে কোম্পানির VP Brain Shen এই বিষয়ে কিছু জিনিস জানিয়েছিলেন। এই ফোনটি আপনারা নেবুলা পার্পেল, পিঙ্ক, সি গ্রিন আর মিডনাইট ব্ল্যাক কালারে পাবেন।

আর এও জানা গেছে যে এই ফোনে আপনারা NFC পাবেন। আর এই ফোনে হয়ত VOCC 3.0 ফ্ল্যাশ চার্জিং থাকতে পারে। আর ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে, আর এই ফোনে আপনারা একটি 3.5mm য়ের হেডফোন জ্যাক পাবেন। আর এই ফোনে USB Type C পোর্ট আছে। আর ফোনটিকে 10 এপ্রিল চিনে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি এর আগে TENAA তেও দেখা গেছে। আর এই ফোনের লঞ্চ থেকে অনেক কিছু জানা যাবে।

ভায়া: 

Digit.in
Logo
Digit.in
Logo