Oppo Reno 8: ভারতে আসতে চলেছে Oppo Reno 8, লঞ্চের আগে জেনে নিন সমস্ত স্পেসিফিকেশন

Updated on 07-Jul-2022
HIGHLIGHTS

ভারতের বাজারে এবার আসতে চলেছে Oppo Reno 8 Series

আগামী 18 জুলাই লঞ্চ হবে Oppo Reno 8 Series এর ফোনগুলো

Reno সিরিজ ফোনে MediaTek Dimensity 1300চিপসেট ব্যবহার করা হবে

Oppo ভারতে Reno সিরিজের (Oppo Reno 8 Series) একাধিক ফোন ভারতে আনতে চলেছে। এই কোম্পানির তরফে জানানো হয়েছে এই মাসের 18 জুলাই ভারতে ফোনগুলো লঞ্চ করা হবে। Oppo Reno 8 এবং 8 pro লঞ্চ হতে চলেছে ভারতে। শোনা যাচ্ছে ফোনগুলোর একই ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হবে। 

চিনে এই ফোনগুলো লঞ্চ করে গেছে ইতিমধ্যেই। Oppo এর এই আসন্ন ফোনগুলোতে কী কী ফিচার থাকতে পারে জেনে নেওয়া যাক এই প্রতিবেদন থেকে। 

Oppo Reno 8

এই ফোনে থাকতে পারে 6.43 ইঞ্চির full HD+ AMOLED ডিসপ্লে। সঙ্গে থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সমৃদ্ধ 4500mAh ব্যাটারি। খবর অনুযায়ী ফোনে MediaTek Dimensity 1300চিপসেট ব্যবহার করা হবে। ট্রিপল সেট আপ ক্যামেরা থাকবে এই ফোনে। প্রাইমারি সেন্সরটি 50 মেগাপিক্সেলের হবে, সঙ্গে বাকি দুটোর মধ্যে একটি ক্যামেরা 2 মেগাপিক্সেলের হয়ে পারে। ফ্রন্ট ক্যামেরা 32 মেগাপিক্সেলের হতে পারে ভিডিও কল এবং সেলফির জন্য।

Oppo Reno 8 Pro

Oppo Reno 8 এর তুলনায় 8 Pro তে বড় ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে। আশা করা হচ্ছে 6.7 ইঞ্চির একটি full HD+ AMOLED ডিসপ্লে থাকবে সঙ্গে 120Hz রিফ্রেশ রেট। বেস ভ্যারিয়েন্ট এর তুলনায় এই ফোনে ভাল এবং শক্তিশালী চিপসেট ব্যবহার করা হবে। MediaTek Dimensity 8100 চিপসেট থাকবে বলে মনে করা হচ্ছে। এই ফোনটিতেও বেস ভ্যারিয়েন্ট এর মতো ট্রিপল ক্যামেরা থাকবে। একটি 50 মেগাপিক্সেলের, যেটা প্রাইমারি ক্যামেরা সেটায় এই সেন্সর থাকবে, সঙ্গে একটা 8 এবং আরেকটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। এই ফোনের সেলফির জন্য থাকবে 32 মেগাপিক্সেলের ক্যামেরা। Oppo Reno 8 Pro তে থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4500mAh ব্যাটারি। 

তবে এই ফোন দুটো নিয়ে এই মোবাইল প্রস্তুতকারক সংস্থার তরফে একটাও কথা বলা হয়নি এখনও। তবে চিনে যে যে স্পেসিফিকেশন নিয়ে লঞ্চ করেছে ফোনগুলো মনে করা হচ্ছে এখানেও সেই একই স্পেসিফিকেশন এবং ফিচার নিয়ে লঞ্চ করবে।

গ্লেজড গ্রিন এবং গ্লেজড ব্ল্যাক রঙে Oppo Reno 8 পাওয়া যাবে।  অন্যদিকে  oppo Reno 8 Pro পাওয়া যাবে শিমারিং গোল্ড এবং শিমারিং ব্ল্যাক রঙে।

Connect On :