OPPO Reno 11F শীঘ্রই হবে লঞ্চ, একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইট মিলল দেখা

Updated on 23-Jan-2024
HIGHLIGHTS

Oppo Reno 11 Series এর তালিকায় আরেকটি নতুন ফোন আসতে চলেছে

এখন এই সিরিজে আসছে আরেকটি নতুন ফোন Oppo Reno 11F

ওপ্পো রেনো 11F ফোনটি বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে

Oppo Reno 11 Series এর তালিকায় আরেকটি নতুন ফোন আসতে চলেছে। এই সিরিজে Reno 11 এবং Reno 11 Pro সম্প্রতি ভারতে আনা হয়েছে। এখন এই সিরিজে আরেকটি নতুন ফোন Oppo Reno 11F আসছে।

ওপ্পো রেনো 11F ফোনটি বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। আশা করা হচ্ছে যে এই ফোন শীঘ্রই লঞ্চ হতে পারে। ফোনটি Bluetooth SIG এবং TUV Rhineland সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

আরও পড়ুন: Jio Cheapest Plan: 31 দিনের ভ্যালিডিটি সহ দুর্দান্ত সস্তা প্ল্যান, ডেটা-কলিং সহ রয়েছে একগুচ্ছ অফার

সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছে যে এই ফোন ভারতে আলাদা নাম Oppo F25 এর সাথে আসতে পারে। ফোনের একটি ল্যান্ডিং পেজ এখন Oppo ইন্দোনেশিয়ার ওয়েবসাইটে লাইভ করা হয়েছে।

OPPO RENO 11F

Oppo Reno 11F 5G শীঘ্রই হবে লঞ্চ

ওপ্পো ইন্ডোনেশিয়া সম্প্রতি X (টুইটার) পোস্টের মাধ্যমে Reno 11F 5G-এর লঞ্চের ঘোষণা করেছে। ওপ্পো এর তরফে ‘Coming Soon’ এর ট্যাগলাইন সহ ফোনের লঞ্চিং নিশ্চিত করে দিয়েছে। রিপোর্ট থেকে জানা গিয়েছে যে স্মার্টফোন অফলাইন মার্কেটে প্রি-অর্ডারের জন্য বিক্রি শুরু হয়ে গিয়েছে।

টিজ করা পোস্ট আপকামিং রেনো ফোনটি সবুজ এবং গোলাপী রঙ ছাড়াও নীল রঙে আসবে। রিপোর্ট অনুযায়ী, Reno 11F এর অনুমানিত লঞ্চ তারিখ 24 ফেব্রুয়ারি বলা হচ্ছে। তবে Oppo আনুষ্ঠানিকভাবে Reno 11F 5G লঞ্চের তারিখ নিশ্চিত করেনি।

আরও পড়ুন: Moto G54 5G Price Drop: 6000mAh ব্যাটারি, 12GB RAM সহ ফোন একধাক্কায় হল সস্তা, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :