চিনে OPPO RENO 10X ZOOM FC বার্সেলোনা এডিশান চিনে পাওয়া যাচ্ছে

Updated on 26-Jul-2019
HIGHLIGHTS

ফোনটির দাম 4,799 ইউয়ান ($698)

ডিসপ্লের থিমে ফুটবল

কয়েক সপ্তাহ আগে চিনে স্মার্টফোন কোম্পানি তাদের Oppo Reno 10X Zoom  য়ের FC বার্সেলোনা এডিশান লঞ্চ করেছিল। আর এই স্মার্টফোনটি এবার বিক্রি করা হচ্ছে এর দাম 4,799 ইউয়ান( $698) রাখা হয়েছে।

Oppo Reno 10X Zoom FC Barcelona Edition  ফোনটি নিল আর লাল রঙের কালার থিমের সঙ্গে এসেছে আর এটি হিট প্রেস প্রযুক্তির সঙ্গে তৈরি করা হয়েছে আর এটি ইউনিক গ্রেডিয়েন্ট কালার যুক্ত। আর এই ডিজাইনে আপনারা ব্যাক প্যানেলে গোল্ড প্লেটেড কালার অপশান পাবেন। ডিভাইসের বাইরের লুক FC বার্সেলোনার কালারের মতন তবে ডিভাইসের UI ও FC  বার্সেলোনা থিম যুক্ত। আর এছাড়া এই ফোনে আপনারা ফুটবল কলার রিংটোন আর আইকনও পাবনে। বক্সে আপনারা ডিভাইসের সঙ্গে এই থিম কেস, নতুন ডিইজাইনের আর চার্জিং কেবেল পাবেন।

এই নতুন Oppo Reno 10X Zoom FC Barcelona Edition ফোনের স্পেক্স এমনি ওপ্পো Reno 10X Zoom য়ের মতনই। ডিভাইসের ফ্রন্টে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে ওশান গ্রিন আর জেট ব্ল্যাক কালারে কেনা যাবে। ফোনের এই এডিশানে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট দেওয়া হয়েছে যা 6GB/128GB আর 8GB/256GB ভেরিয়েন্টের।

আর এই ফোনের ক্যামেরা ক্ষেত্রে বলতে হয় যে এই ফোনে আপনারা একটি 48MP র মেন রেয়ার ক্যামেরা পাবেন যা সোনি IMX586 সেন্সার যুক্ত আর এই ফোনে এর সঙ্গে 8MP র সেকেন্ডারি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আছে আর এই ফোনের তৃতীয় 13MP ক্যামেরাটি একটি টেলিফটো লেন্সের। আর এই ফোনে 10X হাইব্রিড জুম আছে। ফোনের ফ্রন্টে একটি 16MP র শার্ক ফিন আছে। ফোনে আপনারা 4065mAH য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি VOOC 3.0 ফাস্ট চার্জিং যুক্ত।

Connect On :