লঞ্চের আগেই Oppo Reno 10 Pro Plus ফোনের অফিসিয়ার ছবি ফাঁস, জানুন কী থাকবে বিশেষ

Updated on 22-May-2023
HIGHLIGHTS

আপকামিং নতুন সিরিজ Reno 10 ফোনটি আগামী 24 মে চিনের বাজারে লঞ্চ করা হবে

লঞ্চের আগেই Oppo Reno 10 Pro+ ফোনের অফিসিয়াল ছবিও সামনে এসে গেছে

নতুন Oppo K Series ফোন, অর্থাৎ Oppo K11x ফোনের লঞ্চের ইঙ্গিতও পাওয়া গেছে

স্মার্টফোন কোম্পানি Oppo তাদের নতুন ডিভাইস Oppo Reno 10 Pro+ শীঘ্রই লঞ্চ করতে চলেছে। কোম্পানির আপকামিং নতুন সিরিজ Reno 10 ফোনটি আগামী 24 মে চিনের বাজারে লঞ্চ করা হবে। এই সিরিজের আওতায় Oppo Reno 10, Oppo Reno 10 Pro এবং Oppo Reno 10 Pro+ ফোন আনা হবে।

লঞ্চের আগেই Oppo Reno 10 Pro+ ফোনের অফিসিয়াল ছবিও সামনে এসে গেছে। ছবি থেকে জানা গিয়েছে যে ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে।

Oppo Reno 10 Pro+ এর অনুমানিত স্পেসিফিকেশন

আরও পড়ুন: Samsung Galaxy A14 4G ফোনের ভারতীয় দাম এবং স্পেসিফিকেশন লিক, জানুন কবে আসছে বাজারে?

কোম্পানির নতুন সিরিজের টপ হাই-এন্ড মডেল ফোন Oppo Reno 10 Pro Plus এর ল্যান্ডিং পেজে ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন এর বিষয় জানানো হয়েছে। এর পাশাপাশি, একজন টিপস্টার আপকামিং স্মার্টফোনের কিছু ডিজাইন রেন্ডরও শেয়ার করেছে। লিক থেকে জানা গিয়েছে যে নতুন Oppo K Series ফোন, অর্থাৎ Oppo K11x ফোনের লঞ্চের ইঙ্গিতও পাওয়া গেছে। পাশাপাশি, আপকামিং ফোনের ডিজাইন রেন্ডরও অনলাইনে সামনে এসেছে।

Oppo Reno 10 Pro+ ফোনটি তিনটি কালার অপশনে আসবে

টিপস্টার Even Blass তার টুইটার অ্যাকাউন্টে থেকে Oppo Reno 10 Pro Plus এর ফাঁস হওয়া ছবিগুলি শেয়ার করেছে। ফোনটি তিনটি কালার ভ্যারিয়্যান্ট- গোল্ড, ব্ল্যাক এবং পার্পল। ওপ্পো চিনের ওয়েবসাইটে স্মার্টফোনের লিস্টিং থেকে এটি নিশ্চিত হয়েছে।

আরও পড়ুন: Twiiter কে টেক্কা দিতে Instagram আনছে নতুন অ্যাপ, তবে কি টুইটারের ভবিষ্যৎ চিন্তাজনক?

ফাঁস হওয়া ছবিতে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও দেখা গেছে। ফোনের ব্য়াক প্যানেলে Oppo এর লোগো থাকবে। ফোনের ফ্রন্টে টপ-সেন্টারে একটি পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লের সাথে সেলফি ক্যামেরা থাকবে। এর পাশাপাপাশি, ফোনে একটি LED ফ্ল্যাশও পাওয়া যাবে।

ওপ্পো-র আপকামিং Reno 10 Pro+ ফোনটি 16GB RAM এবং 512GB স্টোরেজ পর্যন্ত স্টোরেজ অফার করা হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :