Oppo Reno 10 5G India Price: মিড রেঞ্জ ফোনের লঞ্চের পর ঘোষিত হল দাম, শুরু হল প্রিবুকিংও, কত টাকায় কেনা যাবে Oppo এর নতুন ফোন?

Oppo Reno 10 5G India Price: মিড রেঞ্জ ফোনের লঞ্চের পর ঘোষিত হল দাম,  শুরু হল প্রিবুকিংও, কত টাকায় কেনা যাবে Oppo এর নতুন ফোন?
HIGHLIGHTS

Oppo Reno 10 5G সিরিজ 10 জুলাই লঞ্চ করেছে

এই ফোনটির দাম অবশেষে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হল

আজ থেকে প্রিবুকিং শুরু হল এই ফোনের

Oppo Reno 10 5G সিরিজ চলতি মাসেই লঞ্চ করেছে। 10 জুলাই এই ফোন সিরিজ লঞ্চ করেছে। এখানে তিনটি ফোনের মডেল আছে। এগুলো হল Oppo Reno 10 5G, Oppo Reno 10 Pro 5G, এবং Oppo Reno 10 Pro Plus 5G। 

এই ফোনটি Flipkart এবং Oppo -এর অনলাইন স্টোর থেকে কেনা যাবে। Oppo Reno 10 5G ফোনটির বিক্রি এখনও শুরু হয়নি দেশে। আজ অবশেষে এই ফোনটির দাম প্রকাশ্যে আনা হল। একই সঙ্গে প্রিঅর্ডার শুরু হল এই ফোনের।

20 জুলাই দুপুর 12.30টা থেকে এই ফোনের প্রিবুকিং শুরু হয়েছে Flipkart -এ। গ্রাহকরা এই ফোনটি আইস ব্লু এবং সিলভার গ্রে রঙে কেনা যাবে। 

Oppo -এর তরফে আনুষ্ঠানিক ভাবে Oppo Reno 10 5G ফোনটির দাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল আজ। এই ফোনটি গ্রাহকরা 32,999 টাকায় কেনা যাবে। তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ডের সাহায্যে এই ফোন কিনলে তাঁরা 3,000 টাকা ছাড় পাবেন। Flipkart -এ ইতিমধ্যেই এই ফোনটির প্রিবুকিং শুরু হয়েছে আজ থেকে। 

আরও পড়ুন: 12GB RAM সহ Vivo এর বাজেট ফোন ভারতে নিল এন্ট্রি, 5 পয়েন্ট জানুন কেমন ফোনটি

গত 10 জুলাই এই ফোনটির সঙ্গে একই সঙ্গে লঞ্চ হয়েছিল Oppo Reno 10 Pro 5G এবং Oppo Reno 10 Pro Plus 5G। এই ফোন দুটি যথাক্রমে 39,999 এবং 54,999 টাকার বিনিময়ে কেনা যাবে। Flipkart এবং Oppo -এর ওয়েবসাইট ছাড়াও এই ফোনটি একাধিক রিটেল স্টোর থেকে কেনা যাবে। 

Oppo Reno 10 5G ফোনটিতে কী কী ফিচার আছে? 

Oppo Reno 10 Price revealed

1. এই ফোনে 6.7 ইঞ্চির একটি Full HD+ OLED ডিসপ্লে আছে। এখানে 120 Hz রিফ্রেশ রেট এবং 240 Hz টাচ স্যাম্পলিং রেট পেয়ে যাবেন। ফলে বুঝতেই পারছেন এই বড় সাইজের ডিসপ্লেতে রোজকার কাজ করা বলুন কিংবা কনটেন্ট দেখা সবই যাবে সহজেই। 

2. MediaTek Dimensity 7050 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। তাই এখানে মাল্টি টাস্কিংয়ে কোনও অসুবিধা হবে না এখানে। এখানে 8 GB RAM আছে। 

আরও পড়ুন: Moto G14 Design Leaked: মটোরোলার ফোনের প্রমোশনাল ছবি ফাঁস! প্রকাশ্যে এল ডিজাইন সহ ফিচার

3. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে এই ফোন। 

4. 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 32 এবং 8 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর আছে এই ফোনে। ফলে সবটা মিলিয়ে বেশ ভালই ছবি তোলা যাবে এই ফোনে। আর সেলফি তোলার জন্য পেয়ে যাবেন একটি 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo