India Launch: 25 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচে সঙ্গে Oppo R17 Pro লঞ্চ হবে

India Launch: 25 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচে সঙ্গে Oppo R17 Pro লঞ্চ হবে
HIGHLIGHTS

Oppo R17 Pro মোবাইল ফোনটি ভারতে 4 ডিসেম্বর লঞ্চ করা হতে পারে, আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই মোবাইল ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 710, ডুয়াল রেয়ার ক্যামেরা, 3D TOF প্রযুক্তি আর গোরিলা গ্লসা 6 য়ের সঙ্গে আসবে আর এর জন্য ইউজার্সরা 1 ডিসেম্বর থেকে এটি প্রি অর্ডার করতে পারবেন

Oppo জানিয়েছে যে তারা তাদের Oppo R17 Pro মোবাইল ফোনটি ভারতে 4 ডিসেম্বর লঞ্চ করতে পারে, আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই মোবাইল ফোনটি আপনারা 1 ডিসেম্বর থেকে প্রি-অর্ডার করতে পারবেন। আর এই ডিভাইসটি আগস্টে চিনে লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ফোনটি ভারতে লঞ্চ হতে চলেছে। এই মোবাইল ফোনটিতে আপ্ন্রা একটি গ্রেডিয়েন্মট ডিজাইন ব্যাক পাবেন আর এই ফোনটি বেশ কটি রঙে আসতে পারে। আর এই নতুন রঙের সাথে ফোনটি ভারতে লঞ্চ করা হতে পারে।

আমরা যদি Oppo R17 Pro মোবাইল ফোনটির বিষয়ে কথা বলি তবে এই ফোনে একটি 6.4 ইঞ্চির FHD+AMOLED ডিসপ্লে 2340×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে আসবে আর এই ফোনে আপনারা 19:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। আর এই ফোনে একটি ওয়াটারড্রপ নচ পাওয়া যাবে। আর এই ডিসপ্লেতে আপনারা গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এটি অনেক বশি দ্রুত হতে পারে বলে জানা গেছে।

এই Oppo R17 Pro ফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার পাবেন আর এছাড়া আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1Oreo তে চলবে।

এই ফোনের একটি 12MP র রেয়ার ক্যামেরা আছে আর এছাড়া 25MP র সেকন্ডারি ক্যামেরা আছে, আর এই ফোনটিতে পোট্রেট শট নিতে সাহায্য যাবে। আর এই ফোনে আপনারা একটি TOF 3D সেন্সিং প্রযুক্তি থাকবে। Oppo R17 Pro ফোনটিতে একটি 3D ফেসিয়াল রেকগজেশান পাওয়া যাবে।

Oppo R17 Pro ফোনটিতে আপনারা 3,700mAh য়ের ব্যাটারি আছে। আর এর ব্যাটারি SuperVOOC ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। আর এই ডিভাইসটি চিনে 4,299 ইউয়ানে লঞ্চ করেছে আর এই ফোনটির এই দাম ভারতে ডিরেক্ট ট্রান্সফার করলে এটি 44,051 টাকা হবে।   

Digit.in
Logo
Digit.in
Logo