Oppo R 17 এই অসাধারন বৈশিষ্ট্য যুক্ত বিশ্বের প্রথম স্মার্টফোন

Updated on 20-Aug-2018
HIGHLIGHTS

Oppo R17 স্মার্টফোনটি চিনে লঞ্চ করা হয়েছে, আর এটি এই রকম প্রথম স্মার্টফোন যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 670 আর গোরিলা গ্লাস 6 য়ের সুরক্ষার সঙ্গে লঞ্চ করা হয়েছে

Oppo তাদের R সিরিজকে আরও বৃদ্ধি করে এই তালিকায় তাদের একটি নতুন স্মার্টফোন নিয়ে এসেছে আপনাদের বলে রাখি যে এই নতুন স্মার্টফোনের নাম Oppo R17 আর এটি চিনে লঞ্চ করা হয়েছে। আর এটি প্রথম স্মার্টফোন যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 670 র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আর এর সঙ্গে এটি নচের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর আমরা কিছুটা এরকমই Oppo F9 য়েও দেখেছিলাম। যারা জানেননা তাদের বলে রাখি যে Oppoর R সিরিজ চিনেই সীমাবদ্ধ। এই ডিভাইসটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত আর এছাড়া এতে 8GB র‍্যাম আর 25 মেগাপিক্সালের AI নির্ভর সেলফি ক্যামেরা আছে।

Oppo R17 ফোনটির স্পেক্সের বিষয়ে যদি কথা বলি তবে এই ফোনটি চিনে মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে এসছে এই ফোনে একটি, 6.4ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 । আর এছাড়া এই ফোনে গোরিলাগ্লাস 6 য়ের প্রোটেকশান আছে।

এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 670 মোবাইল প্ল্যাটফর্ম আছে। আর এছাড়া এই ফোনে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এও মনে হচ্ছে যে কোম্পানি এই ফোনটির কিছু অন্য ভেরিয়েন্টও লঞ্চ করতে পারে। আর এখন এই ফোনটির একটি মাত্র ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে।

এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এছাড়া এতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo সাপোর্ট আছে। আর এর স্নেগ আপনাদের এও বলে রাখি যে এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের এই ক্যামেরা 16MP র। আর এছাড়া এতে একটি 5MPর ক্যামেরাও আছে। আর এই ফোনে AI ক্ষমতা যুক্ত 25 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি আছে।

Connect On :