Oppo R15 স্মার্টফোনটি 31 মার্চ লঞ্চ হতে পারে, অফিসিয়াল পোস্টারের মাধ্যমে জানা গেছে

Oppo R15 স্মার্টফোনটি 31 মার্চ লঞ্চ হতে পারে, অফিসিয়াল পোস্টারের মাধ্যমে জানা গেছে
HIGHLIGHTS

একটি অফিসিয়াল পোস্টারে জানা গেছে যে Oppo তাদের Oppo R15 স্মার্টফোনটি 31 মার্চ লঞ্চ করবে, এটি জানা গেছে যে এই স্মার্টফোনটি 16MP Sony IMX519- নির্ভর ক্যামেরার সঙ্গে আসতে পারে

খুব তাড়াতাড়ি Oppo তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে পারে। আপনাদের জানিয়ে রাখি যে চিনের সোশাল মিডিয়া সাইট ওয়েবোতে একটি অফসিয়াল পোস্টার থেকে জানা গেছে যে Oppo R15 Duo স্মার্টফোন্স 31 মার্চ লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানির এই স্মার্টফোনটি বিশ্বের প্রথম স্মার্টফোন হবে যাতে সোণির লেটেস্টস ফ্ল্যাগশিপ ইমেজ সেন্সার IMX519’র সঙ্গে লঞ্চ করা হবে। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

এই পোস্টারটি অনুসারে এই স্মার্টফোন্সের লঞ্চ টেলিভিশানে দেখানো হবে, এই লঞ্চ ইভেন্টটি Zhejiang Satellite TVতে দেখানো হবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে অন্য পোস্টার থেকে এও জানা গেছে যে এই লঞ্চ ইভেন্টে চিনের অভিনেতা Zhang Yishan থাকবেন, আর তিনি এর ব্র্যান্ড অ্যাম্বাসেডারও হবেন।

আর এবার  এই স্মার্টফন্স গুলির স্পেক্স দেখে নেওয়া যাক। আপনাদের বলে রাখি যে  Oppo R15 স্মার্টফোনটিতে আপনারা 6.28-ইঞ্চির একটি 19:9’র AMOLED ডিসপ্লে পাবেন যা 2280×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে স্মার্টফোনে দেখা যেতে পারে। ফোনে মিডিয়াটেক একটি হেলিও P60 প্রসেসার যুক্ত হবে পারে, আর এছাড়া এই ফোনটিতে একটি 6GB’র র‍্যাম থাকবে। আর ফোনটিতে 128GB’র ইন্টারনাল স্টোরেজ আছে।

আর স্মার্টফোনের ক্যামেরা যদি দেখা হয় তবে আপনাদের বলে রাখি যে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ মানে 16+5 মেগাপিক্সালের একটি রেয়ার ক্যামেরা থাকবে। আর এর সঙ্গে এতে একটি 20- মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র সঙ্গে লঞ্চ হবে। আর এছাড়া এই ফোনটিতে একটি 3450mAh য়ের ব্যাটারি থাকবে। এই ডিভাইসটিতে Oppo’র VOOC চার্জিং প্রযুক্তি থাকবে।

আর এছারা অন্য  স্মার্টফোন মানে Oppo R15 Dream Mirror Editionয়ে আপনারা একটি 6.28-ইঞ্চির 19:9 AMOLED ডিসপ্লে 2280×1080পিক্সাল রেজিলিউশান থাকবে। ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার থাকবে আর এতে 6GB র‍্যামের সঙ্গে 128GB’র ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। এই স্মার্টফোনটিতেও ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, এতে একটি 16+20 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে, আর ফোনটিতে একটি 3300mAhয়ের ব্যাটারি থাকবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo