নচ ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা সঙ্গে Oppo R15 Pro স্মার্টফোনটি লঞ্চ হল

নচ ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা সঙ্গে Oppo R15 Pro স্মার্টফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

Oppo R15 Pro স্পেশালি অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে আর এই স্মার্টফোনটি 25,990 টাকা দামে লঞ্চ করা হয়েছে

Oppo ভারতে তাদের মিড রেঞ্জের R সিরিজের Oppo R15 Pro ফোনটি লঞ্চ করেছে। এই ফোনটি 25,990 টাকায় লঞ্চ করা হয়েছে আর Oppo র এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হবে।

চিনের স্মার্টফোন কোম্পানি বলেছে জে R15 Pro ফোনটি কোম্পানির প্রথম এমন ডিভাইস হবে যা ওয়াটার রেজিস্টেন্স আর গ্লাস ব্যাকের সঙ্গে আসবে। আর এই স্মার্টফোনটি কস্মিক পার্পেল আর রুবি গ্রেড গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে আসবে।

ওপ্পো ইন্ডিয়ার ব্র্যান্ড ডায়রেক্টার Will Yang বলেছেন যে “ আমরা তিনটি বিষয় খেয়াল করছি ডিজাইন, ফটোগ্রাফি আর ইনোভেটিভ টেকনলজি। আর আমরা ভারতে আমদের R সিরিজের ইউজার্সদের নতুন প্রযুক্তির ডিমান্ড দেখে লঞ্চ করেছি। অনেক কিছুর সঙ্গে আমরা ভারতে Oppo R15 Pro স্মার্টফোনটি এনেছি।“ এটি ভারতে অ্যামাজনে লঞ্চ করা হয়েছে। আর এটি ভাল আর উন্নত ভিউ অফার করবে।

Oppo R15 Pro ফোনটিতে 6.28 ইঞ্চির HD+ অন-সেল OLED ডিসপ্লে দেওয়া হয়েছে যার অ্যাস্পেক্ট রেশিও 19:9 এতে একটি নচ আছে। আর এই ফোনটি অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ করেছি আর এর স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনের ক্যামেরার বিষয়ে যদি বলি তবে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে এর মধ্যে একটি 20MP র আর অন্যটি 16MP র সেন্সার। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 20Mp র ক্যামেরা আছে।

Oppo R15 Pro VOCC ফ্ল্যাশ চার্জিংয়ের সঙ্গে এসেছে আর এর মানে এই যে এই ফোনে আপনারা 5 মিনিটের মধ্যে 2 ঘন্টার টক টাইম পাবেন। আর এই ফোনে 3,4300mAh য়ের ব্যাটারি আছে। আর এই ডিভাইসে একটি NFC চিপ আছে। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo