Oppo K11 Launch in China: OnePlus-এর মতো হুবহু ফিচার সহ 100W ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে আসছে Oppo K11, প্রকাশ্যে এল দামও

Oppo K11 Launch in China: OnePlus-এর মতো হুবহু ফিচার সহ 100W ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে আসছে Oppo K11, প্রকাশ্যে এল দামও
HIGHLIGHTS

OnePlus Nord CE 3 এর টুইক্ড মডেল হিসেবে চিনে লঞ্চ করবে Oppo K11

এখানে OnePlus 11 এবং Oppo Reno 10 Pro Plus এর মতো একই ক্যামেরা থাকবে

100W ফাস্ট চার্জিং এর সুবিধা পাওয়া যাবে এই ফোনে

BBK কোম্পানি আঞ্চলিক লঞ্চের জন্য রিব্র্যান্ড করছে তাঁদের ফোনগুলোকে। আগামী 27 জুলাই চিনে Oppo -এর তরফে মুক্তি পেতে চলেছে Oppo K11। এই ফোনটি OnePlus Nord CE 3 -এর মতো একই ফিচার নিয়ে লঞ্চ করবে।

আপাতত সেই দেশে এই ফোনের প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে। যাঁরা এই ডিভাইসকে প্রিবুক করবে এখন তাঁরা একটি করে Oppo ইয়ারফোন পেয়ে যাবেন। 

Oppo K11 এর দাম এবং ফিচার

Oppo -এর প্রেসিডেন্ট ববি লিউ সোজাসুজি বা বললেও আভাস দিয়েছেন যে এই ফোনের দাম কত হতে পারে। তিনি Weibo -এর একটি পোস্টে লিখেছেন যে তিনি একটি দারুন ক্যামেরা ফোন বানাতে চেয়েছিলেন যেটির দাম CNY 2,000 -এর মধ্যে হবে। অর্থাৎ ভারতীয় মূল্যে যার দাম পড়বে 22,900 টাকার মতো। 

এছাড়া Oppo -এর অফিসিয়াল অ্যাকাউন্টের তরফে চিনের একটি সোশ্যাল মিডিয়ায় এই ফোনে টিজার প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই দেখা গিয়েছে এই ফোনে 50 মেগাপিক্সেলের একটি Sony IMX 890 সেন্সর থাকবে। সঙ্গে অপটিক্যাল ইমেজ স্টেবিলাই জেশনের সুবিধা তো থাকছেই। ইতিমধ্যেই এই একই সেন্সর OnePlus এবং Oppo তাদের Flagship ফোনে ব্যবহার করেছে। 

এই ফোনটির ছবি আগেই TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। সেখান থেকেই এই ফোনের ডিজাইন সহ একাধিক তথ্য সামনে এসেছিল। 

আরও পড়ুন: Apple-এর দারুন চমক, এবার গোলাপি রঙে আসছে আপকামিং iPhone 15

এই ফোনের সম্ভাব্য ফিচার

1. এখানে 6.7 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে দেখা যাবে। সঙ্গে 120 HZ রিফ্রেশ রেট তো থাকছেই। 

2. Qualcomm Snapdragon 782G প্রসেসরের সাহায্যে চলেছে এই ফোন। Oppo -এর ফোনে UFS 3.1 স্টোরেজ পাওয়া যাবে। 

3. 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 8 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো ক্যামেরা আছে এই ফোনে। প্রাইমারি ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধাও আছে। ফ্রন্ট ক্যামেরায় 16 মেগাপিক্সেলের একটি সেন্সর আছে যার সাহায্যে সেলফি তোলা বা ভিডিও কল করা যাবে। 

OnePlus Nord CE 3 china launch as Oppo K11

4. এখানে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে। 

5. অ্যান্ড্রয়েড 13-এর সাহায্যে চলবে এই ফোন। 

OnePlus Nord CE 3 এবং Oppo K11 -এর মধ্যে যে মূল পার্থক্য থাকবে সেটা হল এদের চার্জিং স্পিডে। OnePlus Nord CE 3 ফোনটিতে 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা আছে, আর Oppo K11 -তে আছে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা। এই প্রথমবার নয় যে এই কোম্পানিগুলো একে অন্যের পার্টস শেয়ার করছে। 

আরও পড়ুন: Realme C53 India Launch:108MP ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে আসছে রিয়েলমির সস্তার ফোন, লঞ্চ কবে?

প্রসঙ্গত, OnePlus Nord CE 3 ইতিমধ্যেই ভারতে লঞ্চ করে গিয়েছে। এটি আগামী মাস থেকে কেনা যাবে দেশে। ভারতে এটির দাম রাখা হয়েছে 26,999 টাকা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo