Oppo K1 ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে, 10 অক্টোবর লঞ্চ হতে পারে

Oppo K1 ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে, 10 অক্টোবর লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Opp তাদের K সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে, আর এই ফোনটি Oppo K1 স্মার্টফোন হিসাবে লঞ্চ হবে বলে জানা গেছে, আর খবর অনুসারে আপনারা একটি Supar AMOLED ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে

মনে করা হচ্ছে যে Oppo খুব তাড়াতাড়ি একটি নতুন মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করতে পারে আর এই ডিভাইসটি ওপ্পোর তরফে তাদের K সিরিজের স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হতেপারে। আর এই বিষয়ে ওয়েবোতে পোস্ট করা হয়েছে যেখানে এর টিজার ইমেজ দেখা গেছে। আর এখানে দেখানো এই ছবিতে যে ছবিটি দেখা গেছে তা Oppo K1 নামে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ফোনটি 10 অক্টোবর চিনে লঞ্চ করা হতে পারে।

আর সম্প্রতি একটি স্মার্টফোন Oppo PBCM30 কোডনেমের সঙ্গে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে দেখা গেছে, আর Oppo K1 ফোনটিke TENAA তে সার্টিফিকেশান সাইটে দেখা গেছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে এটি এসেছে।

আমরা যদি এই TENAA র লিস্টিংটি সত্যি বলে মনে করি তবে এই ফোনে মানে Oppo K1 ফোনটিতে 6.4 ইঞ্চির একটি AMOLED FHD+ ডিসপ্লে 2340×1080 পিক্সালের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার পেতে পারেন। আর এর সঙ্গে এই ফোনে অ্যাড্রিনো 512GPU থাকতে পারে। আর এছাড়া এই ডিভাইসটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটিতে 4GB র‍্যামের সঙ্গে 6Gb র‍্যাম আর 64GB স্টোরেজ পাওয়া যেতে পারে।

আর এছাড়া এই ফোনে 3,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর ফোনটি চারটি রঙে আসতে পারে।

আর ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ অয়াবেন যা 16MP+2MP র কম্বো যুক্ত হবে। আর এছাড়া এই ফোনটির ফ্রন্টে একটি 25 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo