Oppo K1 স্মার্টফোনটি 25MP সেলফি ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল, দাম 16,990 টাকা

Oppo K1 স্মার্টফোনটি 25MP সেলফি ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল, দাম 16,990 টাকা
HIGHLIGHTS

Oppo K1 ফোনটি ভারতে লঞ্চ হয়েছে আর এই ফোনটির সব থেকে বড় বইশিস্ত এর ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার

বিগত বেশ কিছু সময় ধরে আসতে থাকা বিভিন্ন লিক আর গুজবের শেষে আজকে অবশেষে Opp তাদের Oppo K1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ করেছে। আর এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট আর 25Mp র সেলফি ক্যামেরা সঙ্গে এসেছে আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনের দাম 16,990 টাকা। আপনাদের বলে রাখি যে Oppo K1 ফোনটি ভারতে লঞ্চ হয়েছে আর এর সব থেকে বড় বৈশিষ্ট্য এর অন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এখনও পর্যন্ত Vivo V11 Pro মোবাইল ফোন এই ফিচার যুক্ত বিখ্যাত ফোন বলে পরিচিত, আর এবার Oppo র এই নতুন ফোনও নিজেদের এই তালিকায় নিয়ে এসেছে। আর এই ফোনটিকে কোম্পানি শুধু অনলাইনে লঞ্চ করেছে।

Oppo K1 মোবাইল ফোনটি আপনারা পিয়ানো ব্ল্যাক আর এস্টাল ব্লু কালারে আসবে। আর এই ফোনটি আপনারা শুধু 4GB র‍্যাম আর 64gB স্টোরেজে পাবেন। আর এই ফোনে কিছু অন্য ভেরিয়েন্টও আসবে বলে মনে করা হচ্ছে। আর এই গুলিও খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে।

Oppo K1 মোবাইল ফএর স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি এই ফোন মানে Oppo K1 ফোনের বিষয়ে আপনাদের বলি তবে এই ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনের ডিসপ্লের ভেতরে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনেটি যে ডিসপ্লে রস্নগে লঞ্চ করা হয়েছে অনেক সুপার AMOLED ডিসপ্লে যুক্ত ফোন 20,000 টাকার মধ্যে আসে। আর কোমপানি এই ফোনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দিয়েছে।

Oppo K1 স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন, আর এই ফোনে 4Gb র‍্যাম আর 64Gb স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি ভেরিয়েন্টেই পাবেন। তবে এই ফোনের স্টোরেজকে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন না। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত, তবে এই দামের বাকি ফোন এখন অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়।

এই ফোনে আপনারা 3600mAH য়ের ব্যাটারি আপবেন আর এছাড়া এই ফোনে আপনারা ক্যামেরাতে 16MP+2MP র রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা একটি 25MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা AI ফিচার পাবেন।

Oppo K1 ফোনটির দাম আর এটির অ্যাভেলেবিলিটি

আমরা যদি Oppo K1 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা 16,990  ত্যাকার লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি 12 ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আর কোম্পানি এটি লঞ্চ করার আগে এগে অনলাইন ওনলি করে নিয়ে এসেছে আর এইভাবে তারা Xiaomi আর Realme র সঙ্গে প্রতিযোগিতা করবে।

Digit.in
Logo
Digit.in
Logo