আজ দুপুর 12টায় প্রথমবারের জন্য 25MP র ক্যামেরা যুক্ত Oppo K1 ফোনটি আপনার হতে পারে

Updated on 12-Feb-2019
HIGHLIGHTS

আজকে দুপুর 12টার সময়ে ভারতে প্রথমবারের জন্য ইন ফিঙ্গার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত Oppo K1 মাত্র 16,990 টাকায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

ভারতে সবে Oppo তাদের Oppo K1 ফোনটি লঞ্চ করেছে। আর আজকে এই ফোনটি প্রথম বার দুপুর 12টার সময়ে কেনা যাবে। আর এই ফোনটি আজকে ভারতে দুপুর 12টায় ফ্লিপকার্ট আর Oppo র ভারতের অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে।

এই ফোনটি ভারতে মাত্র 16,990 টাকায় আনা হয়েছে, আর এই ফোনটি এই দামের সঙ্গে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার নিয়ে এসেছে। এই ফোনটিতে একটি 25MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে আর এটি একটি স্টোরেজ ভেরিয়েন্টেই এসেছে, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। এই ফোনটি আপনারা দুটি কালার অপশানে কিনতে পারবেন।ফোনটি আজকে আপনারা পিয়ানো ব্ল্যাক আর অ্যাস্ট্রাল ব্লু কালারে কিনতে পারবেন।

Oppo K1 মোবাইল ফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি এই ফোন মানে Oppo K1 ফোনের বিষয়ে আপনাদের বলি তবে এই ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনের ডিসপ্লের ভেতরে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনেটি যে ডিসপ্লে রস্নগে লঞ্চ করা হয়েছে অনেক সুপার AMOLED ডিসপ্লে যুক্ত ফোন 20,000 টাকার মধ্যে আসে। আর কোমপানি এই ফোনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দিয়েছে।

Oppo K1 স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন, আর এই ফোনে 4Gb র‍্যাম আর 64Gb স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি ভেরিয়েন্টেই পাবেন। তবে এই ফোনের স্টোরেজকে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন না। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত, তবে এই দামের বাকি ফোন এখন অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়।

এই ফোনে আপনারা 3600mAH য়ের ব্যাটারি আপবেন আর এছাড়া এই ফোনে আপনারা ক্যামেরাতে 16MP+2MP র রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা একটি 25MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা AI ফিচার পাবেন।

Oppo K1 য়ের অফার্স

এই Oppo K1 ফোনে আপনারা নো কস্ট EMI অপশান পাবেন। আর এই ফোনের EMI ফ্লিপকার্টে 565 টাকা থেকে শুরু হচ্ছে।

Connect On :