Oppo Find X স্মার্টফোনটিতে 845প্রসেসার, 6.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে 19 জুন লঞ্চ হওয়ার আগে দেখা গেছে

Updated on 08-Jun-2018
HIGHLIGHTS

Oppo Find X স্মার্টফোনটির বিষয়ে বলা হচ্ছে যে এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে, আর এতে 5X Zoom য়ের ক্ষমতা আছে

Oppo প্যারিসে 19জুন একটি ইভেন্ট করতে চলেছে আর এই ইভেন্টে কোম্পানি Find X স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এছাড়া এটি এর পরে ভারতে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি লঞ্চের আগে ওপ্পো মডেল PAFMOOআর PAFTOO TENAAতে দেখা গেছিল। আর এই দুটি ভেরিয়েন্টকে Oppo Find X স্মার্টফোন বলা হচ্ছে।

আমরা যদি TENAAয়ের লিস্টিংকে মানি তবে আপনাদের বলে রাখি যে এতে PAFMOO মডেলের একটি 6.3 ইঞ্চির FHD+AMOLED ডিসপ্লে দেওয়া হেয়ছে আর এছারা এর পিক্সাল রেজিলিউশান 2430×1080 পিক্সাল আর এই ফোনের অ্যাসপেক রেশিও 19:5:9 হবে। আর এই স্মার্টফোনটিতে একটি নচ ডিজাইন দেওয়া হতে পারে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845প্রসেসার দেখা গেছে।

Oppo Fond X স্মার্টফোনটিকে নিয়ে এখন কিছু দিন আগে একটি পোস্ট লিক হেয়ছিল আর যাতে এর বিষয়ে অনেক খবর দেওয়া হ্যেছি Oppo তাদের Weiboর অ্যাকাউন্টে একটি পোস্ট রিলিজ করেছিল যাতে Find X স্মার্টফোনের বিষয়ে জানা গেছে। কোম্পানি Weiboতে পোস্ট করে বলে যে, “হ্যাঁ দীর্ঘ সময়ের অপেক্ষার পরে” আর এর থেকে সংকেত পাওয়া যায় যে কোম্পানি খুব ভাল করেই জানে যে Oppoর ফ্যানরা অনেক দিন ধরে তাদের ফ্ল্যাগশিপ ফোনের অপেক্ষায় আছে। আর Oppoর Weiboর পোস্ট থেকে এটাই অনুমান করা যায় যে এটি Find Xহবে। Xiaomi MI 8 আর Mi 8 Explorer Edition লঞ্চ করার ঠিক পরেই Find X য়ের ঘোষনা করা হয়েছে।

গত মাসের প্রথমে Oppoতাদের Oppo Find Xয়ের মানিকার ট্রেডমার্ক করেছিল আর যা থেকে অনুমান করা হেয়ছে যে কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন এটি হতে পার।এ মে মাসের কিছু লিক ছবিতে জানা গেছে যে এটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপের হবে। আপাতত Find Xয়ের বিষয়ে আর কোন স্পেসিফিকেশান জানা যায়নি।

গুজবে শোনা যাচ্ছে যে Apple iPhoneX আর Xiaomi Mi 8 Explorer Editionয়ের মতন 3D ফেসিয়াল রেকগজেশানের জন্য স্ট্রাকচার্ড লাইট 3D মডিউল থাকবে। আর এছাড়া এই স্মার্টফএন সুপার ফাস্ট 15মিনিট ফ্ল্যাশ চার্জ, 5x জুম আর 5G কানেক্টিভিটি থাকবে।

Connect On :