Oppo Find X স্মার্টফোনটি নিজের এই স্পেশালিটির সঙ্গে 12জুলাই ভারতে লঞ্চ হতে পারে

Updated on 20-Jun-2018
HIGHLIGHTS

Oppo গতকাল প্যারিসে একটি ইভেন্টের সময়ে নিজেদের Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, আর কোম্পানির তরফে এটিই এখনও পর্যন্ত সব থেকে বেশি স্পেসাল ফোন

Oppo গতকাল প্যারিসে একটি ইভেন্টের সময়ে নিজেদের Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, আর কোম্পানির তরফে তরফে এটিই এখনও পর্যন্ত সব থেকে বেশি স্পেসাল ফোন। এছাড়া আরও অনেক স্মার্টফোন থাকলেও এটি কোম্পানির সব থেকে স্পেশাল প্রিমিয়াম স্মার্টফোন। আর এবার জানা যাচ্ছে যে কোম্পানি হয়ত খুব তাড়াতাড়ি ভারতে এই ফোনটি লঞ্চ করতে পারে। এই ফোনটি ভারতে 12 জুলাই লঞ্চ হতে পারে।

আর আপনাদের বলে রাখি যে এই ফাইন্ড সিরিজের স্মার্টফোনটি অনেক সময় পরে লঞ্চ করা হয়েছে। এটি প্যারিসে একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে। আর দামের বিষয়টি যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এর দাম 999 ইউরো থেকে শুরু হচ্ছে। আর এর মানে ভারতীয়্র মুদ্রায় তা হচ্ছে প্রায় 78,500টাকা। আর ভারতে এই স্মার্টফোনটির দাম এরকমই হবে।

এর মানে এই যে যদি এই দামে এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হয় তবে ভারতের বাজারে এটি Huawei P20Pro আর Google Pixel 2 XL য়ের মতন দামি ডিভাইস হবে। আর এছাড়া কোম্পানি এই ডিভাইসের সঙ্গে কোম্পানির একটি স্পেশাল Lamborgini Edition কেও লঞ্চ করতে পারে। আর এই ডিভাইসটি Super VOOC  টেকনলকজি যুক্ত। আর কোম্পানি বলেছে যে এই ডিভাইসটি মাত্র 35মিনিটে সম্পূর্ণ ভাবে চার্জ হয়ে যায়। তবে এই ডিভাইসটি ভারতে লঞ্চ করা হবে না।

ডিসপ্লের বিষয়টি যদি দেখি তবে Oppo Find X  স্মার্টফোনে 6.4ইঞ্চির OLED ডিসপ্লে আছে যা ফুল HD রেজিলিউশান যুক্ত। আর মোটোরাইজড ব্লক ক্যামেরা আর অন্য সেন্সারের সঙ্গে এই ওপ্পো ফোনটি প্রায় কোন বেজেল ছাড়াই লঞ্চ করা হয়েছে আর এতে একটি ভাল স্ক্রিন-টু-বডি রেশিও দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845চিসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আর 3750mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি অনেক ফ্ল্যাগশিপ ডিভাইসকে প্রতিযোগতা দেবে।

এই ডিভাইসে কোন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই আর তাই Find X ফোনটির ইউজার্সরা এতে ফেস আনলক ফিচার পাবেন। আর এছাড়া ওপ্পো হেডফোন জ্যাক আর ওয়ারলেস চার্জিং দেয় নি, আর এটা তারা করেই থাকে। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি USB-C পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Oppo Find X ফোনটির দাম £999 রাখা হয়েছে আর এর শিপমেন্ট আগস্ট মাস থেকে শুরু হবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :