Oppo Find X স্মার্টফোনটি কেনা শুরু হয়ে গেছে

Updated on 07-Aug-2018
HIGHLIGHTS

ভারতে Oppo Find X স্মার্টফোনটি 12 জুলাই লঞ্চ করা হয়েছিল আর এর পড়ে এটি 30 জুলাই প্রি অরর্ডার করা শুরু হয় আর এবার আজ মানে 3 আগস্ট থেকে এই ফোনটি কেনা যাবে

Oppo FindX স্মার্টফোনটি আজ থেকে অনলাইন আর অফলাইনে কেনা যাবে। এই ফোনটি লঞ্চের সময়েই বলা হয়েছিল যে এই ডিভাইসটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ ভাবে লঞ্চ করা হেয়ছে আর এর সঙ্গে এটি অফলাইন রিটেল থেকেও কেনা যাবে। আজ এই ডিভাইসটি ভারতে বিক্রি করা শুরু হয়েছে। আপনারা জানেন যে এই ডিভাইসটি 12 জুলাই লঞ্চ করা হয়েছিল আর এর পড়ে এটি 30 জুলাই প্রি অরর্ডার করা শুরু হয় আর এবার আজ মানে 3 আগস্ট থেকে এই ফোনটি কেনা যাবে।

কোম্পানির তরফে এই ডিভাইসটির সেল নিয়ে টুইট করা হয়েছে। তবে ফ্লিপকার্টে এখনও এই ডিভাইসটি প্রি অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে আর দেখা গেছে যে এই ডিভাইসটি 4 আগস্ট মানে আগামী কাল থেকে এখানে পাওয়া যাবে।

https://twitter.com/oppomobileindia/status/1025222225027198976?ref_src=twsrc%5Etfw

Oppo Find X স্মার্টফোনটিতে 6.42 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে দেওয়া হেয়ছে Oppo Find X স্মার্টফোনটিতে কোম্পানি 2340×1080 পিক্সলাএর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও দিয়েছে। আর এই ডিভাইসের স্ক্রিন টু বডি রেশিও 93:8 শতাংস। আর এই ফোনে একটি অ্যালুমিনিয়াম ফ্রেম দেওয়া হেয়ছে আর এছাড়া এই ফোনের ফ্রন্ট আর ব্যাকে আপনারা গোরিলা গ্লাসের প্রোটেকশান পাবেন।

Oppo Find X স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন আর এছাড়া এতে আপনারা একটি 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাবেন আর এই ফোনের টপে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হেয়ছে যা 16 মেগাপিক্সাল আর 20 মেগাপিক্সালের ক্যামেরা সেন্সার যুক্ত। Oppo Find X স্মার্টফোনটিতে একটি 25 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এউ ফোনে ডট প্রোজেক্টারও আছে আর এটি অ্যাপেলের Face ID র মতন।

এই ফোনটিতে আপনারা ওয়াই-ফাই, ব্লুটুথ, GPS, NFC আর 4G LTE সাপোর্ট পাবেন আর এছাড়া Oppo Find X স্মার্টফোনটিতে কালার OS 5.1 নির্ভর অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর Oppo Find X স্মার্টফোনে আপনারা একটি 3,730mAh য়ের ব্যাটারি আছে। Oppo Find X স্মার্টফোনে Bordeaux Red আর Glacier Blue Color য়ে কেনা যাবে। আর এছাড়া এই ফোনটিতে Gradient ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

 

 

Connect On :