সদ্য ভারতে লঞ্চ হওয়া এই Oppo Find X ফোনটির অসাধারন এই বৈশিষ্ট্যর কথা জানেন কি!

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

Oppo India ভারতে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে তাদের Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করেছে আর এই ডিভাইসটির দাম 59,990টাকা

Oppo India ভারতে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করেছে।, Oppo Find X য়ের দাম 59,990টাকা। Oppo Find X স্মার্টফোনটি ফ্লিপকার্টে আর অফলাইনের মাধ্যমে 3 আগস্ট থেকে কিনতে পাওয়া যাবে। আর এই Oppo Find X স্মার্টফোনটির প্রি-অর্ডার 30জুলাই শুরু হবে। আর Oppo Find X স্মার্টফোনটির সঙ্গে আপনারা ফ্লিপকার্টে 3,000টাকার গিফট ভাউচারের পাবেন। তবে এটি তারা পাবেন যারা Oppo Find X ফোনটির জন্য প্রি অর্ডার করবেন। Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ হওয়ার পরে মনে হচ্ছে যে ভারতে Samsung, OnePlus, Xiaomi আর অন্য কোম্পানির স্মার্টফোনের সঙ্গে এবার ওপ্পোও প্রতিযোগিতা করবে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানি ভারতে Oppo Find X য়ের একটি Lamborgini Special এডিশানও লঞ্চ করতে চলেছে। Oppo Find X SuperVOOC ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হবে। আর এর মাহদ্যমে আপনারা Oppo Find X স্মার্টফোনটি মাত্র 35 মিনিটের মধ্যে চার্জ করা যাবে। Oppo Find X স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 8GB র‍্যাম ছাড়া 512GB স্টোরেজের সঙ্গে আসবে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Oppo Find X ডিভাইসটি ভারতের প্রথম ডিভাইস হবে যাতে Motorozied ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। তবে এই ক্যামেরাটিকে নিয়ে অনেক আলোচনা এর আগেই হয়েছে।

Oppo Find X য়ের স্পেসিফিকেশান

Oppo Find X স্মার্টফোনটি একটি 6.42ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, Oppo Find X কোম্পানির তরফে 2340×1080পিক্সাল রেজিলিউশান আর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এর স্ক্রিন টু বডি রেশিও 93.8% । আর এই ফোনে একটি অ্যালুমিনিয়াম ফ্রেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এর ফ্রন্ট আর ব্যাকে আপনার গোরিলা গ্লাস প্রোটেকশান পাবেন।

Oppo Find X ফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন, আর এছাড়া আপনারা এতে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ অপশান পাবেন, আর এই ফোনে একটি পপ-আপ ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা 16 MP আর 20MP র ক্যামেরা সেন্সার যুক্ত, Oppo Find X স্মার্টফোনে একটি 25MPর পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর Oppo Find X স্মার্টফোনে আপনারা ইনফারেড সেন্সার পাবেন। আর এছাড়া এতে ডট প্রোজেক্টারও দেওয়া হয়েছে, আর এটি অ্যাপেলের Face ID র মতন।

এই ফোনটিতে আপ্ন্রা ওয়াই-ফাই ব্লুটুথ, GPS, NFC, আর 4G LTEর সাপোর্ট আছে, আর এছাড়া Oppo Find X য়ে কালার OS 5.1 নির্ভর 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে। Oppo Find X ফোনে আপনারা একটি 3,730mAh য়ের ব্যাটারি পাবেন। Oppo Find X ফোনটিকে Bordeaux Red আর Glacier Blue রঙে কিনতে পাওয়া যাবে। আর এছাড়া এটি Gradient ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :