Oppo কোন নচ ডিসপ্লে ছাড়া নিয়ে এল একটি ফ্ল্যাগশিও Find X স্মার্টফোন

Updated on 20-Jun-2018
HIGHLIGHTS

Find X য়ে 25MP য়ের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আর ব্যাকে ডুয়াল 16MP আর 20MPর রেয়ার ক্যামেরা সঙ্গে লঞ্চ হয়েছে

শেষ পর্যন্ত দীর্ঘ সময়ের পরে Oppo তাদের নতুন ফ্ল্যাগশিও স্মার্টফোন ডিভাইস নিয়ে এসেছে, ওপ্পোর এই নতুন ফ্ল্যাগশিপ ডিভাসিএর নাম Oppo Find X আর এতে 93.8% স্ক্রিন-টু-বডি রেশিও দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনটি সোজাসুজি Vivo Nex কে প্রতিযোগিতা দেবা আর যা গত সপ্তাহে চিনে লঞ্চ করা হয়েছিল। Vivo Nex য়ের স্ক্রিন টু বডি রেশিও 91.24% আর এই ডিভাইসটি সিঙ্গেল পপ আপ ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

Find X ফোনটিতে 25MPর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে আর এতে ব্যাকে ডুয়াল ক্যামেরা আছে। এই ক্যামেরা দুটি হল 16MP আর 20MPর। আর এই ক্যামেরা সেটআপ মুভিং সেকশানের যায়গায় দেওয়া হয়েছে যার জন্য ফোনটি চওড়া আর ফোনের একদম টপে এটি আছে।

আমরা যদি এই Oppo Find X ফোনটির ডিসপ্লের বিষয়ে কথা বলি তবে এতে 6.4 ইঞ্চির OLED ডিসপ্লে আছে যা ফুল HD রেজিলিউশান যুক্ত। আর মোটোরাইজড ব্লকে ক্যামেরা আর অন্য সেন্সার্সের পেছেন গেছে যার জন্য পপ্পো প্রায় কোন বেজেল ছাড়াই ভাল স্ক্রিন –টু বডি রেশিও দিতে পেরেছে। ডিভাইসে আপনারা স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাবেন। আর এর ব্যাটারি 3,730 mAhয়ের।

এই ডিভাইসে কোন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই আর তাই Find X ফোনটির ইউজার্সরা এতে ফেস আনলক ফিচার পাবেন। আর এছাড়া ওপ্পো হেডফোন জ্যাক আর ওয়ারলেস চার্জিং দেয় নি, আর এটা তারা করেই থাকে। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি USB-C পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Oppo Find X ফোনটির দাম £999 রাখা হয়েছে আর এর শিপমেন্ট আগস্ট মাস থেকে শুরু হবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :