জানুন কোন পরীক্ষায় ফেল করল Oppo নতুন ফোন Oppo Find X

Updated on 27-Jul-2018
HIGHLIGHTS

নিজেদের ব্যান্ড টেস্টে ফেল হল Oppo Find X স্মার্টফোনটি, আর এই ডিভাইসটি দেখলেই আপনারা এটা বুঝতে পারবেন

আপনারা  দেখেছেন যে আমরা সব সময়েই Zack Nelson য়ের ভিডিও ইত্যাদির বিষয়ে বলি আর নিজেদের YouTube চ্যানেলে JerryRingEverything য়ের কন নতুন স্মার্টফোনের পরীক্ষা করা হয়। আর এরকমই কিছু Oppoর এই ডিভাইসের সঙ্গে হয়েছে। ব্যান্ড টেস্টে এই ডিভাইসটি মানে Oppoর Oppo Find X স্মার্টফোনটি ব্যান্ড টেস্টে ফেল হয়ে গেছে। আর আপনারা এই ভিডিওটি কাছ থেকে দেখলে দেখবেন যে এই ফোনের সঙ্গে কেন এমন হয়েছে।

আমরা যদি এই ফোনের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে Oppo Find X SuperVOCC ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এরা মাধ্যমে আপনারা Oppo Find X স্মার্টফোনটিকে মাত্র 35 মিনিটের মধ্যে চার্জ করতে পারবেন। Oppo Find X স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 8GB র‍্যাম ছাড়া 512GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Oppo Find X ভারতের প্রথম ডিভাইস যা Motorized ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ক্যামেরা নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে।

Oppo Find X স্মার্টফোনটি 6.42 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, Oppo Find X কোম্পানির তরফে 2340×1080 পিক্সাল আর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 93:8 শতাংস। আর এই ফোনে একটি অ্যালুমিনিয়াম ফ্রেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ফোনের ফ্রন্ট আর ব্যাকে গোরিলা গ্লাসের প্রোটেকশান দেওয়া হয়েছে।

Oppo Find X স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা 8GB র‍্যামের সঙ্গে 256Gb স্টোরেজ পাবেন। আর এই ফোনে টপে একটি পপ-আপ ডুয়াল ক্যামেরার সেটআপ দেওয়া হয়েছে, যা 16 মেগাপিক্সাল আর 20 মেগাপিক্সালের ক্যামেরা সেন্সার যুক্ত, Oppo Find X স্মার্টফোনে একটি 25 মেগাপিক্সালের পপ-আপ সেলফি ক্যামেরা আছে। Oppo Find X স্মার্টফোনটিতে আপনারা ইনফারেড সেন্সারের সঙ্গে পাবেন আর এছাড়া এতে ডট প্রোজেক্টও আছে। আর এটি অ্যাপেলের Face ID র মতন।

Connect On :