Oppo Find X স্মার্টফোনটি একটি নতুন লিক ছবি দেখা গেল, জানুন এর ফিচার্স কেমন হবে

Oppo Find X স্মার্টফোনটি একটি নতুন লিক ছবি দেখা গেল, জানুন এর ফিচার্স কেমন হবে
HIGHLIGHTS

Oppo Find X স্মার্টফোনটিকে নিয়ে এর লঞ্চের আগে বেহস কিছু খবর লিক হয়েছে, তবে এই বারের লিক হওয়া একটি ছবিতে এর কার্ভ স্ক্রিনের বিষয়ে জানা গেছে

Oppo Find X স্মার্টফোনটি কে নিয়ে এখনও পর্যন্ত অনেক খবর সামনে এসেছে আর এই ডিভাইসটি 19 জুন লঞ্চ করা হবে, আর এছাড়া এর স্পেক্স আর ফিচার্স নিয়েও অনেক কিছু জানা গেছে। আর এবার একটি নতুন লইক থেকে এই ডিভাইসের কিছু নতুন খবর পাওয়া গেছে। এই নতুন লিক থেকে জানা গেছে যে এই ডিভাইসটি কার্ভ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এও বলা হচ্ছে যে এই ডিভাইসটির ডিসপ্লে স্যামসংয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মতন দেখতে হবে, আর এমনিতে এই ডিসপ্লে এই ডিভাইসে হতে চলেছে।

আপনাদের বলে রাখি যে এই লিক ইমেজ @bang_gogo র মাধ্যমে এরকম বলা যেতে পারে আর একটি টুইটের মাধ্যমে এটি জানা গেছে। আর আপনারা এও দেখতে পারবেন যে একে কার্ভ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে বলা হয়েছে। আর এর আগে এর ইমেজ সামনে এসেছিল তাতে এই ডিভাইসের বিষয়ে আর আগের লিক দেখা গেছিল। আর যা আরও একবার সামনে এল। আর এবার একে সত্যি বলেই মনে হচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit.in
Logo
Digit.in
Logo