Oppo Find X স্মার্টফোনটির বিষয়ে একটি নতুন খবর সামনে এল, স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে এই ফোনটি

Oppo Find X স্মার্টফোনটির বিষয়ে একটি নতুন খবর সামনে এল, স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে এই ফোনটি
HIGHLIGHTS

আরও একবার ওপ্পো ফ্ল্যাগশিপ বাজারে তাদের নতুন Oppo Find X স্মার্টফোনটি নিয়ে এই মাসে ফিরে আসছে, আর এই স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু দিন ধরে ইন্টারনেটে বিভিন্ন খবর আসছে

আরও একবার ওপ্পো ফ্ল্যাগশিপ বাজারে তাদের নতুন Oppo Find X স্মার্টফোনটি নিয়ে এই মাসে ফিরে আসছ। আর এই স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু দিন ধরে ইন্টারনেটে বিভিন্ন খবর আসছে। OppO Find X স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছে যে এটি একটি ফ্ল্যাগশিও ডিভাইস হতে চলেছে। আর এই ডিভাইসে কিছু হাই-এন্ড স্পেক্স থাকবে বলে শোনা যাচ্ছে।

মনে করা হচ্ছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাচ্ছেন। আর এই ডিভাইসটি প্যারিসের একটি ইভেন্টে 19 জুন লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি লঞ্চ হলে তা ভারতেও খুব তাড়াতাড়ি আসবে।

TENAAয়ের লিস্টিং অনুসারে এটি PAFM00 মডেল নম্বরের সঙ্গে একটি 6.3 ইঞ্চির FHD+AMOLED ডিসপ্লের সঙ্গে দেখা গেছে, আর এছাড়া এর পিক্সাল রেজিলিউশান 2430×1080 পিক্সাল, আর এই ফোনটিতে একটি 19:5:9 রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে। আর এই স্মার্টফোনটি একটি নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার থাকতে পারে।

Oppo Find X স্মার্টফোনটিকে নিয়ে এখনও পর্যন্ত একটি পোস্টার লিক হেয়ছে। ওপ্পো তাদের Weibo র অ্যাকাউন্টে একটি অফিসিয়াল পোস্টার রিলিজ করেছে যাতে Find X ফোনটির বিষয়ে জানা যাচ্ছে। কোম্পানি Wiboতে পোস্ট করেছিল যে, “হ্যাঁ দীর্ঘ সময়ের অপেক্ষার পরে”  আর এ থেকে এটা অনুমান করা যায় যে এবার ওপ্পো বহুদিন ধরে অপেক্ষা করা তাদের ফ্ল্যাগশিপফোন নিয়ে আসবে।

ওপ্পোতাদের Weibo প্রোফাইলে Find X য়ের লোগোও চেঞ্জ করে দিয়েছে আর এ থেকে এটা জানা যায় যে এটিই কোম্পানির এই সময়ের সব থেকে বড় ফোন হতে চলেছে। Xiaomi Mi 8 আর Mi 6 Explorer Edtioton লঞ্চের ঠিক পরেই Find X য়ের কথা ঘোষনা করা হবে।

গত মাসে ওপ্পো Oppo Find X য়ের মেনিকার ট্রেডমার্ক করেছিল, আর যা অনুসারে এটা মনে করা হচ্ছে যে এটি কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিও ডিভাইস হবে। আর মে মাসে লিক হওয়া ছবি অনুসারে এই ডিভাইসে নচ ডিসপ্লে আর ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo