Oppo Find X স্মার্টফোনটি আজকে লঞ্চ করা হতে পারে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখুন

Updated on 19-Jun-2018
HIGHLIGHTS

Oppo তাদের Find সিরিজের শেষ স্মার্টফোন Oppo Find 7 2014 সালে লঞ্চ করেছিল, আর দীর্ঘ সময় পরে আজকে আবার এই সিরিজের একটি নতুন ফোন লঞ্চ হতে চলেছে

আজকে Oppo তাদের ফ্ল্যাগশিও ডিভাইস লঞ্চ করতে চলেছে আর এই ডিভাইসটি লঞ্চের সময়ে Oppo Find X নামে লঞ্চ করা হতে পারে। আর Oppo তাদের Find সিরিজের শেষ স্মার্টফোন Oppo Find 7 2014 সালে লঞ্চ ক্রেছিউল আর তার পরে দীর্ঘ সময়ের পরে তাদের এই স্মার্টফোন সিরিজের নতুন জেনারেশান স্মার্টফোন কোম্পানি লঞ্চ করতে চলেছে।

আপনারা যদি এই ডিভাইসের লাইভ স্ট্রিমিং দেখতে চান তবে আপনাদের বলে রাখি যে আজকে এই স্মার্টফোনটি প্যারিসে একটি ইভেন্টে লঞ্চ করা হবে। আর এই ইভেন্টের সময় দেখলে দেখা যাবে যা লোকাল টাইম 8.45PM য়ে লঞ্চ করা হবে আর এছাড়া এটি 12:15AM IST তে লঞ্চ করা হবে। আর এর লঞ্চ ইভেন্ট দেখার নয় একটি ওয়েবপেজ তৈরি করা হয়েছে যেখানে গিয়ে আপনি এই ইভেন্টের আলিভ স্ট্রিমিং দেখতে পারবেন আর এর জন্য আপনাকে এখানে ক্লিক করতে হবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই স্মার্টফোনটিকে নিয়ে এর লঞ্চের আগে বেশ কিছু কথা শোনা গেছিল আর যার মধ্যে এর বিশেয় অনেক কিছু বলা হয়েছিল। আসুন একবার দেখে নেওয়া যাক সেই লিক গুলি ঠিক কী কী ছিল।

এর স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে আপনারা একটি 6.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন যা একটি 2K রেজিলিউশানের স্ক্রিন। আর এছাড়া এর একটি নচ ডিজাইন যুক্ত বড় স্ক্রিন থাকতে পারে। ফোনটিকে Bordeux Red আর Glacier Blue রঙে লঞ্চ করা হতে পারে। এরকম মনে করা হচ্ছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ পাবেন।

Oppo Find X স্মার্টফোনটিকে নিয়ে এখনও পর্যন্ত কিছু দিন আগে একটি পোস্টার লিক হয়েছিল, যা এর বিষয়ে অনেক খবর দিয়েছিল। Oppo তাদের Weibdo অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছিল যে, “হ্যাঁ, এক দীর্ঘ সময়ের অপেক্ষার পরে” যা থেকে এটা অনুমান করা হয়েছিল যে কোম্পানি খুব ভাল করেই জানে যে Oppo ফ্যানরা ভীষণভাবে তাদের ফ্ল্যাগশিপ ফোনের জন্য অপেক্ষা করছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :