OPPO Find N2 Flip: পেকেটে মানিব্যাগের মতো ফিট হয় যাবে ওপ্পোর প্রথম ফোল্ডেবল ফোন, জানুন 5 সেরা ফিচার কী কী

OPPO Find N2 Flip: পেকেটে মানিব্যাগের মতো ফিট হয় যাবে ওপ্পোর প্রথম ফোল্ডেবল ফোন, জানুন 5 সেরা ফিচার কী কী
HIGHLIGHTS

Oppo বাজারে তাদের নতুন ফোল্ডেবল ফোন Oppo Find N2 Flip গ্লোবাল লঞ্চ করেছে

ফোনে অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে হ্যাসেলব্লাড ব্র্যান্ডিং সহ একটি 50-মেগাপিক্সেলের এর প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে

Oppo Find N2 Flip এর দাম 849 পাউন্ড অর্থাৎ প্রায় 84,300 টাকা

Oppo বাজারে তাদের নতুন ফোল্ডেবল ফোন Oppo Find N2 Flip গ্লোবাল লঞ্চ করেছে। মনে করিয়ে দি যে Oppo Find N2 Flip গত বছর ডিসেম্বরে চিনে লঞ্চ হয়েছিল। Oppo Find N2 Flip সহ 120Hz রিফ্রেশ রেট সহ একটি ডায়নামিক ডিসপ্লে রয়েছে। এছাড়া ফোনে অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে হ্যাসেলব্লাড ব্র্যান্ডিং সহ একটি 50-মেগাপিক্সেলের এর প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। চাইনিজ মডেলের মতোই Oppo Find N2 Flip এর গ্লোবাল ভ্যারিয়্যান্টটি মিডিয়াটেক ডাইমেনসিটি 9000+ প্রসেসরের সাথে লঞ্চ করা হয়েছে।

Oppo Find N2 Flip এর দাম

Oppo Find N2 Flip এর দাম 849 পাউন্ড অর্থাৎ প্রায় 84,300 টাকা। ফোনটি 8 জিবি RAM এবং 256 জিবি স্টোরেজে এর সাথে আনা হয়েছে। এটি অ্যাস্ট্রাল ব্ল্যাক ছাড়াও মুনলাইট পার্পল রঙে কেনা যাবে। Oppo Find N2 Flip চিনে 5,999 চাইনিজ ইউয়ান অর্থাৎ প্রায় 71,000 টাকা দামে চালু করা হয়েছে।

5 Oppo Find N2 Flip ফিচার

OPPO Find N2 Flip ডিজাইন

Find N2 ফ্লিপ দুটি কালার অপশনে আসে যার মধ্যে রয়েছে অ্যাস্ট্রাল ব্ল্যাক এবং মুনলিট পার্পল। OPPO Find N2 Flip এর ওজন 191 গ্রাম এবং ফোনটি পুরো খুললে এটি 7.45mm হয়।

Oppo Find N2 Flip specs

OPPO Find N2 Flip ডিসপ্লে

OPPO Find N2 Flip ফোনে একটি বড় কভার ডিসপ্লে  দেওয়া হয়েছে। এটি ভার্টিকাল আকারে আসে যা কভার স্ক্রিনে মেসেঞ্জার, টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপের মতো অ্যাপ চালানোর মতো এক্সপেরিয়েন্স দেয়। এছাড়া, OPPO Find N2 Flip ফোনে 6.8-ইঞ্চি E6 AMOLED ডিসপ্লে দেওয়া যা 1600 nits ব্রাইটনেস এবং 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে।

OPPO Find N2 Flip এর ক্যামেরা

N2 Flip ফোনে একটি বড় 50MP Sony IMX890 সেন্সর রয়েছে, এটি ছবির জন্য একটি বড়-অ্যাপারচার f/1.8 লেন্স। সেলফির জন্য ফোনে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Sony IMX709 সেন্সর এবং ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স সহ, এতে FlexForm মোড WhatsApp এবং Zoom-এর মতো অ্যাপগুলিতে আরও ভাল ভিডিও কলের অফার করে৷

Oppo Find N2 Flip specs

Oppo Find N2 Flip এর ব্যাটারি এবং চার্জিং

Oppo Find N2 Flip ফোনে 4,300mAh ব্যাটারি অফার করা হচ্ছে যা 44W SUPERVOOCTM চার্জিং সাপোর্ট করে। কোম্পানির অনুযায়ী, এই ফোনটি এক ঘণ্টারও কম সময়ে 0 থেকে 100 পর্যন্ত চার্জ হয় যায়। 23 মিনিটে 50 শতাংশ পর্যন্ত ফোন চার্জ করতে পারে।

Oppo Find N2 Flip কানেক্টিভিটি

কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে WiFi 6, Bluetooth 5.3 (aptX HD কোডেক সহ), L5 GPS, NFC এবং USB-C 2.0 পোর্ট। মিশ্রণে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo