আগামী কাল লঞ্চ হবে OPPO Find N Foldable Smartphone, লঞ্চের আগেই জানুন ফোনের ফিচার

Updated on 14-Dec-2021
HIGHLIGHTS

OPPO Find N Foldable Smartphone আগামীকাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে

Oppo-র এই Foldable Smartphone আসবে 8-ইঞ্চি LTPO ডিসপ্লে সহ, এটি 2K রেজোলিউশনের সাথে

Oppo-র এই আগামী ফোনের ডিজাইন Galaxy Z Fold 3 ফোনের মতো দেখতে অনেকটা

OPPO Find N Foldable Smartphone আগামীকাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে। বলে দি যে OPPO Find N ফোল্ডেবল স্মার্টফোনটি Inno Day Event এর দ্বিতীয় দিনে লঞ্চ হতে চলেছে। এটাও বলা যেতে পারে যে OPPO Find N ফোল্ডেবল স্মার্টফোন 15 ডিসেম্বর অর্থাৎ আগামীকাল লঞ্চ হতে চলেছে। লঞ্চের আগেই ফোনের একটি ইমেজ ফাঁস হয়েছে, যার অনুযায়ী Oppo-র এই আগামী ফোনের ডিজাইন Galaxy Z Fold 3 ফোনের মতো দেখতে অনেকটা। এছাড়া ফোনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ লঞ্চ করা হবে।

OPPO Find N স্মার্টফোন সম্প্রতি Geekbench-এ দেখা গিয়েছিল, এখান থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই ফোনে একটি স্ন্যাপড্রাগন 888 Octa-core প্রসেসর থাকবে, এছাড়া ফোনে আপনি Android 11 এর সাথে 12GB পর্যন্ত RAM পাওয়া যাবে। বলে দি যে Oppo-র এই Foldable Smartphone আসবে 8-ইঞ্চি LTPO ডিসপ্লে সহ, এটি 2K রেজোলিউশনের সাথে। এছাড়া থাকবে 120Hz রিফ্রেশ রেট সহ স্ক্রিন।

https://twitter.com/oppo/status/1468143243183468556?ref_src=twsrc%5Etfw

ফোনের ক্যামেরা স্পেক্সের কথা বললে, ফোনে আপনি একটি 12.6MP প্রাইমারি ক্যামেরা পাবেন। এছাড়া ফোনে একটি 8.1MP ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে। আপনাদের মনে করিয়ে দি যে Oppo-র এই স্মার্টফোন আগামী কাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে।

Connect On :