আগামী কাল লঞ্চ হবে OPPO Find N Foldable Smartphone, লঞ্চের আগেই জানুন ফোনের ফিচার

আগামী কাল লঞ্চ হবে OPPO Find N Foldable Smartphone, লঞ্চের আগেই জানুন ফোনের ফিচার
HIGHLIGHTS

OPPO Find N Foldable Smartphone আগামীকাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে

Oppo-র এই Foldable Smartphone আসবে 8-ইঞ্চি LTPO ডিসপ্লে সহ, এটি 2K রেজোলিউশনের সাথে

Oppo-র এই আগামী ফোনের ডিজাইন Galaxy Z Fold 3 ফোনের মতো দেখতে অনেকটা

OPPO Find N Foldable Smartphone আগামীকাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে। বলে দি যে OPPO Find N ফোল্ডেবল স্মার্টফোনটি Inno Day Event এর দ্বিতীয় দিনে লঞ্চ হতে চলেছে। এটাও বলা যেতে পারে যে OPPO Find N ফোল্ডেবল স্মার্টফোন 15 ডিসেম্বর অর্থাৎ আগামীকাল লঞ্চ হতে চলেছে। লঞ্চের আগেই ফোনের একটি ইমেজ ফাঁস হয়েছে, যার অনুযায়ী Oppo-র এই আগামী ফোনের ডিজাইন Galaxy Z Fold 3 ফোনের মতো দেখতে অনেকটা। এছাড়া ফোনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ লঞ্চ করা হবে।

OPPO Find N স্মার্টফোন সম্প্রতি Geekbench-এ দেখা গিয়েছিল, এখান থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই ফোনে একটি স্ন্যাপড্রাগন 888 Octa-core প্রসেসর থাকবে, এছাড়া ফোনে আপনি Android 11 এর সাথে 12GB পর্যন্ত RAM পাওয়া যাবে। বলে দি যে Oppo-র এই Foldable Smartphone আসবে 8-ইঞ্চি LTPO ডিসপ্লে সহ, এটি 2K রেজোলিউশনের সাথে। এছাড়া থাকবে 120Hz রিফ্রেশ রেট সহ স্ক্রিন।

ফোনের ক্যামেরা স্পেক্সের কথা বললে, ফোনে আপনি একটি 12.6MP প্রাইমারি ক্যামেরা পাবেন। এছাড়া ফোনে একটি 8.1MP ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে। আপনাদের মনে করিয়ে দি যে Oppo-র এই স্মার্টফোন আগামী কাল অর্থাৎ 15 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo