Oppo F9 Pro স্মার্টফোনটি কালকে ভারতে লঞ্চ হবে, এর বিষয়ে সব জানুন

Oppo F9 Pro স্মার্টফোনটি কালকে ভারতে লঞ্চ হবে, এর বিষয়ে সব জানুন
HIGHLIGHTS

Oppo তাদের Oppo F9 Pro স্মার্টফোন আর কোন রহস্য নয় আর এবার এই ডিভাইসটির বিষয়ে অনেক কিছু জানা গেছে, আর আসুন দেখা যাক যে কাল লঞ্চের আগে এই ডিভাইসের বিষয়ে আর কি জানা গেছে

Oppo তাদের Oppo F9 Pro স্মার্টফোন আর কোন রহস্য নয় আর এবার এই ডিভাইসটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর আসুন দেখা যাক যে কাল লঞ্চের আগে এই ডিভাইসের বিষয়ে আর কি জানা গেছে।

Oppo F9 Pro স্মার্টফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ফ্ল্যাশ চার্জিং, আর এর মানে এই যে আপনারা মাত্র 5 মিনিটে প্রায় 2 ঘন্টার জন্য চার্জ করতে পারবেন। আর এর মানে এই যে আপনারা OnePlus য়ের ড্যাশ চার্জারের স্পিড এতে পাবেন। আর এছাড়া এই ফোনে 3,500mAh য়ের ব্যাটারি আছে।

Oppo F9 Pro স্মার্টফোনটিতে একটি ডিসপ্লে কাটআউটের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এতে Oppo র VOCC ফাস্ট চার্জিংও থাকবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোন আপনারা একটি ওয়াটারড্রপ স্ক্রিন পাবেন আর এছাড়া এটি একটি নচ স্ক্রিন যুক্ত হবে।

আপনাদের এর সঙ্গে এই বলে রাখি যে এটি গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান যুক্ত হতে পারে, আর এর মানে এই যে আপনারা এটি 1 মিটার ওপর থেকে 15 বার ফেলে দিলেও এর ওপর কোন এফেক্ট পরবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo