Oppo F5 বেজেল-লেস ডিজাইনের সঙ্গে 26 অক্টোবর ভারতে লঞ্চ হবে

Updated on 13-Oct-2017
HIGHLIGHTS

Oppo F5 কোম্পানির প্রথম স্মার্টফোন হবে যা বেজেল-লেস ডিজাইনের সঙ্গে আসবে, মনে করা হচ্ছে যে এই সেলফি-সেন্ট্রিক ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপস্টেক যুক্ত হবে

Oppo F5 চিনের স্মার্টফোন কোম্পানির প্রথম ফুল স্ক্রিন ডিসপ্লে যুক্ত স্মার্টফোন যা 26 অক্টোবর ভারতে লঞ্চ হবে। প্রথমে বলা হচ্ছিল যে এই হ্যন্ডসেটটি ফিলিপিন্সে লঞ্চ হবে তবে এখন কোম্পানি এই ফোনটিকে অন্যান্য বাজারের জন্যও নিয়ে আসার চেষ্টা করছে।

GSMArena’র একটি রিপোর্ট অনুসারে, Oppo তাদের নতুন F5 স্মার্টফোনটি ভারত, ইন্দোনেশিয়া, মালেশিয়া, মায়ানমার, ফিলিপিন্স, থাইল্যান্ড আর ভিয়েতনামে লঞ্চ করার তোরজোড় করছে। লঞ্চ ছাড়া কোম্পানি এও বলেছে যে এই ডিভাইসটি কোম্পানির প্রথম ডিভাইস হবে যার ডিসপ্লে 2160 x 1080 পিক্সালের সঙ্গে FHD+ রেজিলিউশান অফার করবে।

এই ফোনটি F সিরিজের একটি অংশ, কোম্পানি এর সেলফি ফিচারের ওপরও নজর দিয়েছে। এই স্মার্টফোনটি Oppo F3 এর জায়গা নেবে এই ফোনের মাধ্যমে নতুন AI ভিউ রেকগনিজেশান ফিচার টেকনলজিরও বিজ্ঞাপ্ন করবে। Oppo F5 তে বেজেল-লেস ডিজাইনের সঙ্গে 6 ইঞ্চির 18:9 ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসে 6GB র‍্যাম, 64GB স্টোরেজ আর স্ন্যাপড্র্যাগন 660 চিপস্টেক যুক্ত হবে। এই ডিভাইসে 20MP’র রেয়ার ক্যামেরা আর 16MP’র ফ্রন্ট ক্যামেরা সেটআপ যুক্ত। এই ডিভাইসটি 4000mAh এর ব্যাটারি যুক্ত হবে, তবে এখনও এই ডিভাইসের সঠিক দাম জানা যায়নি।

আশা করা হচ্ছে যে Oppo F5 তাদের বেজেল লেস ডিজাইন আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপের সঙ্গে Vivo V7+ আর Honor 9i কে প্রতিযোগিতায় ফেলবে। এই স্মার্টফোনটি 26 অক্টোবর লঞ্চ হবে।

নোটঃ ওপরের ছবিটি প্রতীকী। 

Connect On :