Oppo F27 Pro+ 5G: IP69 রেট সহ ভারতের প্রথম ওয়াটারপ্রুফ স্মার্টফোন আগামী সপ্তাহ হবে লঞ্চ

Oppo F27 Pro+ 5G: IP69 রেট সহ ভারতের প্রথম ওয়াটারপ্রুফ স্মার্টফোন আগামী সপ্তাহ হবে লঞ্চ
HIGHLIGHTS

Oppo তার F-Series এর নতুন স্মার্টফোন Oppo F27 Pro+ 5G লঞ্চ করতে চলেছে

কোম্পানি নিশ্চিত করেছে যে এই ফোনটি ভারতে 13 জুন লঞ্চ করা হবে

কোম্পানি দাবি করছে যে এটি ভারতের প্রথম IP69 রেট সহ ফোন হতে চলেছে

চীনা কোম্পানি Oppo তার F-Series এর নতুন স্মার্টফোন Oppo F27 Pro+ 5G লঞ্চ করতে চলেছে। কোম্পানি তার আপকামিং ওপ্পো ফোনের লঞ্চের তারিখের ঘোষনা করে দিয়েছে। কোম্পানি নিশ্চিত করেছে যে এই ফোনটি ভারতে 13 জুন লঞ্চ করা হবে। আপকামিং ফোনটি মিড-রেঞ্জ সেগামেন্টে আসতে পারে। লঞ্চের আগেই ডিভাইসের ডিজাইন এবং একাধিক স্পেসিফিকেশনও প্রকাশ হয়েছে। জানা গেছে যে এই সেগামেন্টের প্রথম ওয়াটারপ্রুফ হতে পারে।

রিপোর্ট থেকে জানা গেছে যে নতুন ওপ্পো ফোনে দুর্দান্ত স্পেসিফিকেশন থাকবে। ফোনের সবচেয়ে বড় বিশেষ ফিচার হবে তার IP69 রেটিং। এটি ফোনকে জল এবং ধুল থেকে সুরক্ষিত রাখে। কোম্পানি দাবি করছে যে এটি ভারতের প্রথম IP69 রেট সহ ফোন হতে চলেছে। এছাড়া নতুন ডিভাইসটি মজবুত ডিজাইন সহ আসবে।

Oppo F27 Pro+ 5G ফোনে কী থাকবে ফিচার

নতুন ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনে 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে হবে, যা 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিসপ্লেতে গরিল্লা গ্লাস এর প্রটেকশন পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে MediaTek Dimensity 920 প্রসেসর সহ আনা হবে। এতে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ থাকতে পারে।

Oppo F27 Pro+ 5G with IP69 rating
পারফরম্যান্সের জন্য এই ফোনে MediaTek Dimensity 920 প্রসেসর সহ আনা হবে

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে 50MP মেইন সেন্সর, 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং 2MP ম্যাক্রো সেন্সর দেওয়া যেতে পারে। সেলফির জন্য ফোনের ফ্রন্টে 32MP সেন্সর থাকবে। নতুন F27 Pro+ 5G ফোনে পাওয়ার দিতে 4500mAh এর ব্যাটারি হবে যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে বলে দি যে এই সমস্ত ফিচার লিকের উপর ভিত্তি করে প্রকাশ করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo