Oppo F17 Pro Diwali Edition ভারতে লঞ্চ, ফোনের সাথে ফ্রি পাবেন 10,000mAh পাওয়ার ব্যাঙ্ক

Updated on 22-Oct-2020
HIGHLIGHTS

Oppo F17 Pro Diwali Edition- মডেলের সাথে কোম্পানি দিওয়ালি অফারে 10000mAh-এর পাওয়ার ব্যাঙ্ক দিচ্ছে

মোবাইল নির্মাতা সংস্থা Oppo দিওয়ালি উপলক্ষে একটি নতুন ফোন Oppo F17 Pro Diwali Edition লঞ্চ করেছে

আগামী ২৩ অক্টোবর থেকে ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ পাওয়া যাবে Oppo F17 Pro দিওয়ালি এডিশন

Oppo F17 Pro Diwali Edition Launched: মোবাইল নির্মাতা সংস্থা Oppo দিওয়ালি উপলক্ষে একটি নতুন ফোন Oppo F17 Pro Diwali Edition লঞ্চ করেছে। সংস্থার এই ফোনটি Oppo F17-এর নতুন ভেরিয়েন্ট। Oppo F17 Pro Diwali Edition- মডেলের সাথে কোম্পানি দিওয়ালি অফারে 10000mAh-এর পাওয়ার ব্যাঙ্ক দিচ্ছে। এই পাওয়ার ব্যাঙ্কটি ১৮ ওয়াট এর সাথে আসে। পাশাপাশি ফোনের সঙ্গে একটি এক্সক্লুসিব ক্যাশ ব্যাক দিচ্ছে Oppo।

এছাড়া ওপ্পো এফ 17 প্রো-সহ বক্সেও দিওয়ালি স্পেশাল ব্যাক কভারটি পাওয়া যাচ্ছে। ওপ্পো এফ 17 প্রো-এর দিওয়ালি মেডেলের ফিচারে কোনও বদল করা হয়নি। এর ফিচারগুলি সংস্থার পুরোনো মডেল ওপ্পো এফ 17 প্রো এর মতো। ই ফোনের পিছনে আছে গ্রেডিয়েন্ট লুক সহ গোল্ড, গ্রীন ও ব্লু কালারের সংমিশ্রণ।

Oppo F17 Pro Diwali Edition-এর দাম, অফার এবং সেল ডেট

Oppo F17 Pro দিওয়ালি এডিশনের 8GB র‌্যাম + 128GB স্টোরেজের দাম ২৩,৯৯০ টাকা রাখা হয়েছে। ফোনটি কেনার সময় আপনি পুরোনো ফোন এক্সচেঞ্জ করেন তবে আপনি পেয়ে যাবেন ১৬,৪০০ টাকা পর্যন্ত ছাড়। পাশাপাশি HDFC কার্ডের সাহায্য়ে পেমেন্ট করলে আপনি পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়।

আগামী ২৩ অক্টোবর থেকে ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ পাওয়া যাবে Oppo F17 Pro দিওয়ালি এডিশন। ইতিমধ্যেই অ্যামাজনে এই ফোনের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। ওপ্পো এফ ১৭ প্রো দিওয়ালি এডিশন এর সঙ্গে 10,000mAh ওপ্পোর পাওয়ার ব্যাঙ্ক থাকবে।

https://twitter.com/oppomobileindia/status/1318090537426022404?ref_src=twsrc%5Etfw

Oppo F17 Pro Diwali Edition স্পেসিফিকেশন

Oppo F17 Pro দিওয়ালি এডিশনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার পিক্সেল রেজোলিউশন ২৪০০ x ১০৮০। ফোনের ডিসপ্লে সুরক্ষিত রাখতে কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর, সাথে থাকছে ৮ জিবি র‌্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Oppo F17 Pro Diwali Edition ক্যামেরা

ক্যামেরার কথা বললে Oppo F17 Pro Diwali Edition-এ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। পাশাপাশি রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফির ও ভিডিও কলিংয়ের জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।

Oppo F17 Pro Diwali Edition কনেক্টিভিটি

ওপ্পো এফ 17 প্রোতে 4015 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা 30 ডাব্লু বুক ফ্ল্যাশ চার্জ 4.0 দ্রুত চার্জিং সমর্থন করে। সংযোগের জন্য, এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.1, GPS / A-GPS, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং USB টাইপ-সি পোর্ট রয়েছে। ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। ফোনটির ওজন 164 গ্রাম।

Connect On :