Jio True 5G: ওপ্পোর এই সব স্মার্টফোনে পাওয়া যাবে জিও 5G সুবিধা, দেখে নিন লিস্ট

Jio True 5G: ওপ্পোর এই সব স্মার্টফোনে পাওয়া যাবে জিও 5G সুবিধা, দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

Oppo তার গ্রাহকদের সেরা 5G অভিজ্ঞতা দিতে Reliance Jio-এর সাথে হাত মিলিয়েছে

Jio-এর সার্ভিস নেওয়া ইউজাররা আল্ট্রা হাই-স্পিড এবং জিরো লেটেন্সির সুবিধা পাবেন

ভারতীয় টেলিকম বাজারে জিও একমাত্র কোম্পানি, যে স্ট্যান্ডঅলোন 5G সার্ভিস সার্ভিস অফার করছে

চিনা সংস্থা Oppo-এর প্রায় সমস্ত 5G স্মার্টফোন এখন গ্রাহকদের ট্রু 5G অভিজ্ঞতা দিতে চলেছে। ওপ্পো সংস্থার তরফে ঘোষনা করা হয়েছে যে তার বেশিরভাগ 5G ফোন ভারতে রিলায়েন্স জিও (Reliance Jio) এর স্ট্যান্ডঅলোন নেটওয়ার্ক সাপোর্ট করবে।

Oppo তার গ্রাহকদের সেরা 5G অভিজ্ঞতা দিতে Reliance Jio-এর সাথে হাত মিলিয়েছে এবং জানিয়েছে যে কোম্পানির ডিভাইসে Jio-এর সার্ভিস নেওয়া ইউজাররা আল্ট্রা হাই-স্পিড এবং জিরো লেটেন্সির সুবিধা পাবেন। যার মানে হল, অন্যান্য বিকল্পের তুলনায় Oppo ডিভাইসে আরও ভাল 5G ইন্টারনেট অভিজ্ঞতা পাওয়া যাবে।

এই 5G মডেলে পাওয়া যাবে সফ্টওয়্যার আপডেট

কোম্পানি যেই ডিভাইসের জন্য ইতিমধ্যেই সফ্টওয়্যার আপডেট চালু করেছে, তার মধ্যে রয়েছে Oppo Reno 8, Oppo Reno 8 Pro, Oppo Reno 7, Oppo F21 Pro 5G, Oppo F19 Pro+, Oppo K10 এবং Oppo A53s ডিভাইস। এছাড়াও, অন্যান্য ডিভাইসেও শীঘ্রই আপগ্রেড দেওয়া শুরু করা হবে।

Reno-8

শুধু Jio কোম্পানি অফার করছে স্ট্যান্ডঅলোন 5G সার্ভিস

ভারতীয় টেলিকম বাজারে জিও একমাত্র কোম্পানি, যে স্ট্যান্ডঅলোন 5G সার্ভিস সার্ভিস অফার করছে। স্ট্যান্ডঅলোন 5G নেটওয়ার্ক মানে হল জিও তার 5G সার্ভিস দেওয়ার জন্য বর্তমান 4G-র উপর নির্ভর করছে না। এই কারণেই Jio তাদের 5G পরিষেবার নাম দিয়েছে 'True 5G'।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo