48MP ক্যামেরার সঙ্গে OPPO A9X ফোনটি লঞ্চ হল, এর দাম আর স্পেসালিটি জানুন

Updated on 20-May-2019
HIGHLIGHTS

Oppo A9 ফোনটির আপগ্রেটেড ভার্সান হল Oppo A9X

1,999 CNY দাম মানে প্রায় 20,288 টাকায় লঞ্চ করা হয়েছে

21মে থেকে Oppo A9X ফোনটি কেনা যাবে

ওপ্পো তাদের লেটেস্ট স্মার্টফোন Oppo A9x ফোনটি চিনে লক করা হয়েছে। এই ফোনটি নতুন ডিজাইনের সঙ্গে মানে এই Oppo A9x, Oppo A9 য়ের আপগ্রেটেড ভার্সান যা গত মাসে লঞ্চ করা হয়েছিল। কোম্পানি ফোনের ক্যামেরতে 48MP র রেয়ার ক্যামেরা দিয়েছে। আর এই ফোনটিতে চার্জিংয়ে উন্নতি করা হয়েছে। Oppo A9X ফোনে আপনারা ফাস্ট চার্জ VOCC 3.0 পাবেন আর এর আগের ভার্সানে এটি ছিল না।

আর সেখানে দুটি ভার্সানের এই দুটি ফোনে একই 4,020mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনের গ্রেডিয়েন্ট প্যানেল ডিজাইনের সঙ্গে এতে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আর মিডিয়াটেক হেলিও P70 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে।

OPPO A9X ফোনটির দাম

ওপ্পোর এই ফোনটি মানে Oppo A9X ফোনটি চিনে 1,999 CNY দাম মানে প্রায় 20,288 টাকায় লঞ্চ করা হয়েছে। লঞ্চের পরে এই Oppo A9X ফোনটি প্রথম বার সেলের জন্য চিনে 21মে আসবে। আর সেখানে ভারতীয় ইউজার্সদের জন্য লেটেস্ট ফোন কবে আসবে তা এখনও জানা যায়নি। এই ফোনটি মেটারাইট ব্ল্যাক আর আইস জেড হোয়াট কালারে কেনা যেতে পারে।

OPPO A9X ফোনটির বৈশিষ্ট্য

Oppo A9X ফোনটির বৈশিষ্ট্য এই যে এই ফোনটিতে কোম্পানি ক্যামেরাতে উন্নতি করেছে। আর এর সঙ্গে এই ফোনটি ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আসবে। আর এছাড়া Oppo A9X ফোনটির বাকি সব ফিচার আপনারা Oppo A9 য়ের মতনই পাবেন। Oppo A9X ফোনটিতে আপনারা হেলিও P70 SoC পাবেন। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপাবেন। আর এই ফোনে একটি 6.53 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন।

আর এবার যদি আমরা এই ফোনের ক্যামেরার বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 16মেগাপিক্সালের সেলফি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে যাতে 48MP+5MP সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে আপনারা গেম বুস্ট 2.0 র স্নেগ রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন।

এই নতুন ওপ্পো ফোনে আপনারা অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 পাবেন। আর এই ফোনে একটি 4,040mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :