ওয়াটার ড্রপ নচের সঙ্গে লঞ্চ হল OPP A9, এর স্পেসিফিকেশান আর দাম জানুন

ওয়াটার ড্রপ নচের সঙ্গে লঞ্চ হল OPP A9, এর স্পেসিফিকেশান আর দাম জানুন
HIGHLIGHTS

চিনে CNY 1,799 দামে লঞ্চ হল Oppo A9

4,020mah ব্যাটারি যুক্ত ডিভাইস এটি

ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে Oppo A9

ওপ্পোর লেটেস্ট ফোন Oppo A9 চিনে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ডিভাইসটি প্রি অর্ডার করা যাচ্ছে। স্মার্টফোনটিতে কোম্পানি 6.53 ইঞ্চির ফুল HD+ নচ ডিসপ্লে দেওয়া হচ্ছে। আর এর স্ক্রিন টু বডি রেশিও 90.7%। আর এই ফোনটি সম্প্রতি GSM Arena র রিপোর্ট অনুসারে এই ফোনে Helio P70 SoC আছে আর এর র‍্যাম 6GB। আর এই ফোনটি Color OS 6 য়ে কাজ করে যা অ্যান্ড্রয়েড অয়াই নির্ভর। স্টোরেজে 128GB র ইন্টারনাল স্টোরেজ আছে।

ক্যামেরার কথা যদি বলি তবে এই ফোনের ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। 16 মেগাপিক্সালের আর 2 মেগাপিক্সালের সেন্সার আছে। ফোনের ফ্রন্টে একটি 16 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি ফাস্ট চার্জিং প্রযুক্তি যুক্ত। আর সম্প্রতি Oppo তাদের নতুন স্মার্টফোন A1k 4000mAH ব্যাটারি আর Helio P22 SoC র সঙ্গে লঞ্চ করেছে।

আপনাদের বলে রাখি যে OPPO A9 ফোনে 3D gradient design আছে। আর এই ফোনটি 3টি কালার ভেরিয়েন্টে এসেছে যা হল- Mica Green, Ice Jade White আর Fluorite Purple । আর এই ফোনে GameBoost 2.0 র সঙ্গে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে আর ফোনে একটি 4,020mAH য়ের ব্যাটারি আছে।

OPPO A9 ফোনের দাম আর কবে কোথায় পাওয়া যাবে

Oppo A9 ফোনটির দাম যদি বলি তবে এটি CNY1,799 তে লঞ্চ করা হয়েছে আর ভারতে এর দাম 18,746 টাকা হতে পারে। আর চিনে এই ফোনটি 30 এপ্রিল বিক্রি করা হবে। আর এই ফোনটি ভারতে কবে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo